প্রার্থীদের প্রতিশ্রুতির ফুলঝুঁড়ি, জমে উঠেছে প্রচারনা

hai pusti২৭ ফেব্রুয়ারী উপজেলা পরিষদ নির্বাচনে মুন্সীগঞ্জে দুটিউপজেলায় নির্বাচন অনুষ্ঠিত হবে। মুন্সীগঞ্জ সদর ও শ্রীনগর উপজেলায় এখন সরগরম হয়ে উঠেছে নির্বাচনী প্রচার-প্ররাচনায়। দুপুর গড়িয়ে বিকেল হতে না হতেই প্রচারনার কাজে ব্যবহৃত মাইকের শব্দে রাত অবধি কান ঝাঁলা পালা হয়ে উঠেছে এসব উপজেলার প্রতিটি পাড়া ও মহল্লার জনসাধারনের। এতে করে এসএসসি পরীক্ষার্থীদের পড়াশুনা মারাত্মক ভাবে ব্যহৃত হচ্ছে।


সরেজমিনে দেখা গেছে, পোষ্টারে পোষ্টোরে ছেয়ে গেছে হাট-বাজার ও গ্রামের প্রতিটি পথঘাট। প্রার্থীদের প্রতিশ্র“তির ফুলঝুঁড়ি পরছে সবখানে। পুরুষ প্রার্থীদের পাশাপাশি প্রচার-প্রচারনায় কোন অংশেই পিছিয়ে নেই এসব উপজেলার নারী নেত্রী মহিলা ভাইস চেয়ারম্যান প্রার্থীরা। সকাল থেকে মধ্যরাত অবধি কোমর বেঁধে ওইসব নারী নেত্রী প্রার্থীরা গুরুতপূর্ণ এলাকায় উপস্থিত হয়ে নিজেদের পক্ষে ভোট চেয়ে বেড়াচ্ছেন।
hai pusti
প্রচারানায় বেগ পেতে প্রার্থীদের সঙ্গনিয়েছে প্রথম সাড়ির নেতা কিংবা কেন্দ্রীয় নেতারা এতে প্রার্থী ও ভোটারদের মনে সৃষ্টি হয়েছে নতুন আবেগ।

গুড়ি বৃষ্টির মধ্যেও অবিরাম চলছে প্রার্থীদের গনসংযোগ ও ছোট ছোট জনসভা। বিএনপি সহ ১৯ দলীয় জোট নির্বাচনের বাইরে থাকা নিয়ে প্রথম দিকে দ্বিধা থাকলেও পরবর্তিতে যোগ দেওয়ায় ভোটারদের মধ্যে নির্বাচনী আমেজ ফিরে এসেছে।

মুন্সিগঞ্জটাইমস