গ্যাস ও যানজট নিরসন করতে মৃনাল কান্তির নির্দেশ

LAশেখ মোঃ রতন: মুন্সীগঞ্জ জেলা আইন শৃঙ্খলা কমিটির মাসিক সভা জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে অনুষ্ঠিত হয়েছে। প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন আ’লীগের স্থানীয় সংসদ সদস্য অ্যাডভোকেট মৃনাল কান্তি দাস। সোমবার বেলা ১১ টায় শুরু করে দুপুর ২ টা পর্যন্ত এ সভা অনুষ্ঠিত হয়।


আইন শৃঙ্খলা কমিটির মাসিক সভায় সংসদ সদস্য অ্যাডভোকেট মৃনাল কান্তি দাস বলেন, কানসাটের মত মুন্সীগঞ্জের মানুষ যে কোন সময় গ্যাসের জন্য বিক্ষোভে ফেটে পড়বে। শহরের উপকন্ঠ পশ্চিম মুক্তারপুরে শাহ সিমেন্ট, ক্রাউন সিমেন্ট কারখানাসহ বিভিন্ন শিল্প-কারখানা কম্প্রেসার লাগিয়ে গ্যাস নিয়ে যাচ্ছে। এতে মুন্সীগঞ্জ পৌরসভাসহ এই পারের জনগণ গ্যাস একেবারেই পাচ্ছে না। অথচ প্রতি মাসে গ্যাস বিল গুনতে হচ্ছে। এটা কোন ভাবেই মেনে নেয়া যায় না। গ্যাস না পাওয়ার দরুন সরকারি চাকরি জীবীরা সময় মত রান্না করতে পারছে না। তাই অতিদ্রুত শহরে গ্যাস সংকট নিরসনের জন্য জেলা প্রশাসকসহ সংশ্লিষ্ট কর্তৃপক্ষের বাস্তব পদক্ষেপ গ্রহণ করার তিনি নির্দেশ দেন।

এছাড়া মুন্সীগঞ্জ শহরের থানারপুল চৌরাস্তা, শিল্পকলা একাডেমির সামনে রাস্তা, সিপাহিপাড়া চৌরাস্তা, হাতিমারা, সুখবাসপুর, ধলাগাঁওবাজারসহ বিভিন্ন মোড়ে প্রায় যানজোট লেগে থাকে। তিনি পুলিশ প্রশাসনকে প্রয়োজনীয় ব্যবস্থা নিয়ে যানজটের সংকট নিরসন করেত করা নির্দেশ দেন।
LA
জেলা প্রশাসক সাইফুল হাসান বাদলের সভাপতিত্বে অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন মুন্সীগঞ্জ প্রেসক্লাবের শহীদ-ই-হাসান তুহিন, অতিরিক্ত পুলিশ সুপার জাকির হোসেন মজুমদার, অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট নজরুল ইসলাম সরকার, জেলার পিপি অ্যাডভোকেট আব্দুল মতিন, জেলা ক্যাবের সভাপতি জাহাঙ্গীর হোসেন মন্টু, জেলা ব্যবসায়ী সমিতির সভাপতি আরিফুর রহমান আরিফ, মুক্তিযোদ্ধা মো.জামাল হোসেন প্রমুখ।

এটিএনবিডি