গজারিয়ায় সওজের প্রকৌশলীকে শোকজ

ok mawaমুন্সীগঞ্জের গজারিয়া উপজেলার বিভিন্ন সড়ক প্রত্যক্ষ করতে ঝটিকা সফরে এসে সড়ক ও জনপদের এক কর্মকর্তাকে শোকজ করেছেন যোগাযোগমন্ত্রী ওবায়দুল কাদের।

বৃহস্পতিবার সন্ধ্যা ৬টার দিকে গজারিয়া উপজেলার ভবেরচর বেইলি ব্রিজের নাজুক অবস্থা সরেজমিন পরিদর্শন করে তাৎক্ষণিক শোকজ করেন তিনি।

স্থানীয় সূত্রে কর্মীরা জানায়, সন্ধ্যা ৬টার দিকে যোগাযোগমন্ত্রী ওবায়দুল কাদের মুন্সীগঞ্জের গজারিয়া ভবেরচর বাস স্ট্যান্ড হয়ে রসুলপুর সড়কের ভবেরচর বেইলি ব্রিজ পরিদর্শন করেন।


এসময় বেইলি ব্রিজটি যে নাজুক অবস্থা রয়েছে তা যোগাযোগমন্ত্রী প্রত্যক্ষ করে দায়িত্ব অবহেলার অভিযোগে সড়ক ও জনপথের নারায়ণগঞ্জের উপ সহকারী প্রকৌশলী কাইয়ুমকে শোকজ করেন।

পরে মন্ত্রী ভবেরচর-রসুলপুর সড়কের রসুলপুর ফেরিঘাট এলাকায় গিয়ে ফেরিতে উঠা প্রত্যক্ষসহ বিভিন্ন খোঁজখবর নেন।

এসময় শুক্রবার থেকে গজারিয়া উপজেলার ভবেরচর-রসুলপুর সড়ক মেরামতের কাজ শুরু করার নির্দেশ দিয়েছেন যোগাযোগমন্ত্রী ওবায়দুল কাদের।

এছাড়া গজারিয়া উপজেলাবাসীর দীর্ঘ দিনের দাবি ফুলদী নদীর উপর আগামী ১৫ দিনের মধ্যে ফুলদী ব্রিজ নির্মাণ কাজ শুরু করা হবে বলেও ঘোষণা দেন যোগাযোগমন্ত্রী।

গজারিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মামুন অর রশীদ বাংলানিউজকে জানান, যোগাযোগমন্ত্রী বৃহস্পতিবার সন্ধ্যায় ঝটিকা সফর করেছেন গজারিয়া উপজেলায়। এসময় এক উপ সহকারী প্রকৌশলীকে শোকজ করেছেন তিনি।

জানা গেছে, কেন্দ্রীয় আ’লীগের উপ দফতর সম্পাদক ও মুন্সীগঞ্জ-৩ আসনের সংসদ সদস্য অ্যাডভোকেট মৃনাল কান্তি দাস তার নির্বাচনী এলাকার বিভিন্ন সড়ক মেরামতসহ উন্নয়নমূলক কাজ করতে যোগাযোগমন্ত্রীর সঙ্গে যোগাযোগ করেন।

এরই অংশ হিসেবে বৃহস্পতিবার সন্ধ্যায় ওবায়দুল কাদের ঝটিকা সফর করলেন।

বাংলানিউজটোয়েন্টিফোর