খিদিরপাড়া উচ্চ বিদ্যালয়ের শিক্ষার্থীদের মানববন্ধন

lau pratibadলৌহজং উপজেলায় খিদিরপাড়া উচ্চ বিদ্যালয়ের ছাত্রছাত্রীরা ইউপি চেয়ারম্যান রফিকুল ইসলাম দুপুর অপসারণে দাবীতে মঙ্গলবার বিদ্যালয় প্রাঙ্গনে মানববন্ধন করেছে। এই চেয়ারম্যানের বিরুদ্ধে মানববন্ধনকারীরা তাদের সহপাঠিকে অপহরণকারীদের সহযোগিতার অভিযোগ তুলে এই মানববন্ধন করা হয়।


মানববন্ধন শেষে এক প্রতিবাদ সভায় বক্তব্য রাখেন, স্কুল ব্যবস্হাপনা কমিটির সাবেক সদস্য মোঃ দিদার হোসেন, মো. দেলোয়ার হোসেন, নুর“ল ইসলাম মেম্বার, হাজী আক্তার হোসেন মোল্লা, মো. দেলোয়ার হোসেন মেম্বার, রাজ্জাক মাদবর, ইউনুছ মেম্বার প্রমুখ। এসময় বক্তরা বলেন, চেয়ারম্যান রফিকুল ইসলাম ও তার সন্ত্রাসী বাহিনীর বিরুদ্ধে আইনী ব্যাবস্হা গ্রহণ করা না হলে আরও কঠোর কর্মসূচি দেয়া হবে। এ ব্যাপারে লৌহজং থানার ওসি আবুল কালাম আজাদ জানান, অপরহরণে ঘটনায় মেয়ের পরিবার থেকে এখনও কোন অভিযোগ থানায় করেনি। তবে ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে মানববন্ধনের বিষয়টি তার জানা নেই বলে জানান।
lau pratibad
উল্লেখ্য রবিবার (৯ ফেব্রুয়ারি) লৌহজং উপজেলার খিদিরপাড়া উচ্চ বিদ্যালয়ের নবম শ্রেনীর এক ছাত্রীকে স্কুলে যাওয়ার পথে অপহরণ করে নিয়ে পালিয়ে যাওয়ার সময় শিক্ষার্থী ও গ্রামবাসীর প্রচেষ্টায় মেয়েটিকে সঙ্গে সঙ্গে উদ্ধার করা হয়। পরে অপরহণকারীর গাড়ি নিয়ে পালিয়ে যাওয়ার সময় সিরাজদিখান উপজেলার চম্পকপি গ্রামে গাড়িসহ তাদের আটক করা হয়। খবর পেয়ে সিরাজদিখান উপজেলার জৈনসার ইউপি চেয়ারম্যান রফিকুল ইসলাম এসে বিষয়টিকে হস্তক্ষেপ করলে এই নিয়ে স্কুল ছাত্র ও গ্রামবাসীর সঙ্গে ইউপি চেয়াম্যানের সঙ্গে কথাকাটাকাটি হলে। চেয়ারম্যানের লোকজন তাদের উপর হামলা করলে স্কুল ছাত্রসহ কয়েকজন আহত হয়।

স্বদেশ