অনেক নাটকের পর শ্রীনগরে বিএনপির বিদ্রোহী প্রার্থীর মনোনয়নপত্র প্রত্যাহার

upzilalogoআরিফ হোসেন: অনেক নাটকের পর শ্রীনগর উপজেলা নির্বাচনে চেয়ারম্যান পদে বিএনপির বিদ্রোহী প্রার্থী কাজী আজিজুল হক (লেবু কাজী) তার মনোনয়নপত্র প্রত্যাহার করে নিয়েছেন। সোমবার বিকালে মুন্সীগঞ্জের রিটানিং অফিসার লেবু কাজীর মনোনয়ন পত্র প্রত্যাহারের বিষয়টি নিশ্চিত করেন।

ফলে শ্রীনগর উপজেলা পরিষদের নির্বাচনে চেয়ারম্যান পদে বিএনপি থেকে আলহাজ্ব মমীন আলীর একক প্রার্থীতা নিশ্চিত হয়েছে। লেবুকাজী এর আগে সাংবাদিকদের লিখিত ভাবে জানিয়ে ছিলেন তিনি বিএনপির দলীয় প্রার্থী ও মমীন আলী বিদ্রোহী প্রার্থী। গত ৫ ফেব্র“য়ারী মমীন আলীর গ্রামের বাড়ি কোলাপাড়ায় বিএনপির এক কর্মী সভায়ও তিনি নিজেকে বিএনপির প্রার্থী দাবী করে বক্তব্য রাখেন।


৯ ফেব্র“য়ারী শাহমোয়াজ্জেম হোসেনের ঢাকার গুলশানের বাসায় উপস্থিত হয়ে লেবু কাজী দলীয় সমর্থন দাবী করেন। বিএনপির একটি সূত্র জানায়, সেখানে শাহ মোয়াজ্জেম হোসেন প্রথমে লেবু কাজীর নাম ঘোষনা করেন। পরে চেয়ারম্যান পদে তিনি মমীন আলীর নাম ঘোষনা করলে লেবু কাজী নির্বাচন করার ঘোষনা দিয়ে তার বাসা থেকে বেরিয়ে যান। পরে মত পরিবর্তন করে ১০ ফেব্র“য়ারী তার মনোনয়ন পত্র প্রত্যাহার করে নেন।