সদর ও শ্রীনগর উপজেলা নির্বাচনে ৩ টি পদে প্রার্থী ২৩ জন

upzilalogoশেখ মো. রতন: মুন্সীগঞ্জের সদর উপজেলা ও শ্রীনগর উপজেলা পরিষদের চেয়ারম্যান ও ভাইস চেয়ারম্যান পদে মোট ২৩ প্রার্থী মনোনয়নপত্র জমা দিয়েছেন। মুন্সীগঞ্জ সদর ও শ্রীনগরে চেয়ারম্যান পদে যথাক্রমে ৪ জন ও ৫ জন করে মোট ৯ জন মনোনয়ন পত্র জমা দিয়েছেন। সদর উপজেলায় আওয়ামী লীগের একক প্রার্থী হলেও শ্রীনগরে একজন বিদ্রোহী প্রার্থী রয়েছেন। এদিকে বিএনপির বিদ্রোহী প্রার্থী রয়েছেন দুটি উপজেলাতে।

আগামী ২৭ ফেব্রুয়ারি উপজেলা নির্বাচনে মুন্সীগঞ্জ সদর ও শ্রীনগর উপজেলার প্রার্থীদের মনোনয়ন পত্র জমা দেয়ার শেষ দিন রোববার অফিস চলাকালিন পর্যন্ত। ভাইস চেয়ারম্যান পদে সদর উপজেলায় ভাইস চেয়ারম্যান পদে ৪ প্রার্থী ও মহিলা ভাইস চেয়ারম্যান পদে ৩ প্রার্থী এবং শ্রীনগর উপজেলায় ৫ প্রার্থী এবং মহিলা ভাইস চেয়ারম্যান পদে ২ প্রার্থী মনোনয়নপত্র জমা করেছেন।


রির্টার্নিং অফিসার অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মু. সারওয়ার মুর্শেদ চৌধুরী জানান, মুন্সীগঞ্জ সদর উপজেলায় চেয়ারম্যান পদে চার জন প্রার্থী মনোনয়ন জমা দিয়েছেন। এরা হলেন- বর্তমান চেয়ারম্যান আনিছ উজ্জামান (আ’লীগ), রামপাল ইউপি চেয়ারম্যান মোশারফ হোসেন পুস্তি (বিএনপি), জেলা আইনজীবী সমিতির সাবেক সাধারণ সম্পাদক অ্যাডভোকেট সালাউদ্দিন খান স্বপন (বিএনপি বিদ্রোহী), সাবেক পৌর মেয়র ও উপজেলা চেয়ারম্যান অ্যাডভোকেট মুজিবুর রহমান (জাপা-কাজী জাফর) ও মিরকাদির পৌরসভার সাবেক মেয়র খন্দকার মোহাম্মদ হোসেন রেনু (বিএনপি বিদ্রোহী)। ভাইস চেয়ারম্যান পদে যুবলীগ নেতা আমির হোসেন গাজী (আ’লীগ), বর্তমান ভাইস চেয়ারম্যান মনসুর আহমেদ কালাম (স্বতন্ত্র), শহর বিএনপির সাধারণ সম্পাদক শহিদুল ইসলাম (বিএনপি) ও মো. নিজাম (স্বতন্ত্র)। মহিলা ভাইস চেয়ারম্যান পদে মেহেরুন নেছা নাজমা (আ’লীগ), রুবী আক্তার (বিএনপি) ও সাহারা বানু (জামায়াত)।


এদিকে, শ্রীনগর উপজেলা নির্বাচনে মনোনয়পত্র জমা দিয়েছেন বর্তমানে ভারপপ্রাপ্ত উপজেলা চেয়ারম্যান সেলিম আহম্মেদ ভূইয়া (আ’লীগ), আওয়ামী লীগের কেন্দ্রীয় উপকমিটির সহ-সম্পাদক জাকির হোসেন (আ’লীগ বিদ্রোহী), উপজেলা বিএনপির সভাপতি মমিন আলী (বিএনপি), সাবেক উপজেলা চেয়ারম্যন কাজী আজিজুল হক লেবু কাজী (বিএনপি বিদ্রোহী) ও মো. ইরফান শিকদার( ইসলামী শাসনতন্ত্র আন্দোলন)।

এটিএনবিডি