স্বাধীনতা সার্বভৌমত্ব রক্ষা ও দেশে শান্তি প্রতিষ্ঠার লক্ষে জাতীয় পার্টিকে ক্ষমতায় আনতে হবে

জাতীয় পার্টির প্রেসিয়াম সদস্য এডঃ শেখ মোঃ সিরাজুল ইসলাম
মোঃ আহসানউল্লাহ হাসান: জাতীয় পার্টির প্রেসিয়াম সদস্য এডঃ শেখ মোঃ সিরাজুল ইসলাম বলেন, স্বাধীনতা সার্বভৌমত্ব রক্ষা ও দেশে শান্তি প্রতিষ্ঠার লক্ষে জাতীয় পার্টিকে ক্ষমতায় আনতে হবে, কারন দেশ আজ গভীর সংকটে নিপাতিত। একদিকে যুদ্ধাপরাধীদের বিচারের দাবী, অপর দিকে আল্লাহ ও রাসুল (সঃ) এর বিরোদ্ধে কুৎসা রটনাকারীদের বিচার ও তত্বাবধায়ক ইস্যু সহ দূর্নীতিবাজদের দৃষ্টান্তমুলক শাস্তির দাবীর এ ত্রিমূখী সংঘর্ষে মানুষ আজ দিশেহারা।

সর্বত্র নৈরাজ্য, খুন, গুম, সন্ত্রাসী কার্যকলাপ ও নানা অপরাধমুলক কর্মকান্ডে মানুষ আতংকিত হয়ে পড়েছে। জামাত-শিবিরের বেপরোয়া সহিংসতার পাশাপাশি নাস্তিক, মুরতাদরা গভীর ষড়যন্ত্র করে দেশে অশান্তি সৃষ্টি করছে। এসুযোগে কিছু সংখ্যক অসাধু সাম্প্রদায়িক ব্যক্তি সংখ্যালঘুদের বাড়ী ঘরে হামলা সহ ধর্মীয় উপাসনালয়ে ভাংচুর করে দেশের ভাবমূর্তী ক্ষুন্ন করছে। যারা সাম্প্রদায়িক সম্প্রীতি বিনষ্ট করছে তাদের বিরোদ্ধে আইনগত ব্যবস্থা নিতে হবে। পরিশেষে তিনি আরো বলেন হিংসা- বিদ্ধেষ আর হানাহানি ভুলে মুসলিম, হিন্দু, বৌদ্ধ, খ্রিষ্টান সহ বিভিন্ন ধর্মাম্বলীর সকলে মিলে আবারো নতুন বাংলাদেশ গড়ার শপথ নিয়ে জাতীয় পার্টির পতাকা সমবেত হই।

শুক্রবার বিকেলে শ্রীনগর উপজেলা ভাগ্যকুল ইউনিয়ন জাতীয় পার্টির দ্বিবার্ষিক সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। সাখাওয়াত হোসেন টুটুলের সভাপতিত্বে অন্যান্যদের মাঝে বক্তব্য রাখেন মোঃ কুতুবুদ্দিন আহম্মেদ, ইলিয়াস আলী, আঃ জলিল পাঠান, মুজাহিদুল ইসলাম, মিজানুর রহমান, আবুল হাসেম, মোহসিন মাঝি, আহাদুল ইসলাম, আঃ জব্বার ও আল আমিন প্রমূখ।