উপজ়েলা নির্বাচনে প্রার্থীদের মনোনয়নপত্র দাখিলের শেষদিন রবিবার

upzilalogoঘোষিত তফসিল অনুযায়ী দ্বিতীয় দফায় মুন্সীগঞ্জ সদর ও শ্রীনগর উপজেলার প্রার্থীদের মনোনয়নপত্র দাখিলের শেষদিন রবিবার। সংশ্লিষ্ট উপজেলা রিটার্নিং অফিসারদের কাছে মনোনয়নপত্র দাখিল করতে হবে। ৪ ফেব্রুয়ারি মনোনয়নপত্র যাচাই-বাছাই ও ১১ ফেব্রুয়ারি মনোনয়নপত্র প্রত্যাহারের শেষ দিন। ঘোষিত তফসিল অনুযায়ী আগামী ২৭ ফেব্রুয়ারি নির্ধারিত দুই উপজেলায় ভোটগ্রহণ অনুষ্ঠিত হবে।

মুন্সীগঞ্জ সদর ও শ্রীনগর উপজেলা নির্বাচনের প্রার্থী তালিকা প্রায় চূড়ান্ত, জেলা সদরে আ’লীগের চেয়ারম্যান পদে একমাত্র প্রার্থী আনিছুজ্জামান আনিস, ভাইস-চেয়ারম্যান আমির হোসেন গাজী এবং ভাইস চেয়ারম্যান (মহিলা) মেহেরুন রুনী।


বিএনপির প্রার্থী হিসেবে রয়েছে মোশারফ হোসেন পুস্তি, ভাইস চেয়ারম্যান হিসেবে শহীদুল ইসলাম শহীদ, ভাইস চেয়ারম্যান (মহিলা) রুবি আক্তার।

শ্রীনগর উপজ়েলা আ’লীগের সম্ভাব্য চেয়ারম্যান প্রার্থী সেলিম আহমেদ ভূঁইয়া, ভাইস-চেয়ারম্যান শেখ মো: আলমগীর এবং মহিলায় আছিয়া পারভীন রুমু

এ নির্বাচনে সংশ্লিষ্ট জেলার অতিরিক্ত জেলা প্রশাসক রিটার্নিং অফিসার ও উপজেলা নির্বাহী কর্মকর্তা সহকারী রিটার্নিং অফিসারের দায়িত্ব পালন করবেন।

মুন্সিগঞ্জটাইমস