কাওছার স্মৃতি ব্যাডমিন্টন টুর্নামেন্টের ফাইনাল খেলার পুরুস্কার বিতরণী অনুষ্ঠান

ইকবাল হোছাইন ইকু: শুক্রবার রাত ১০ টায় সিরাজদিখান উপজেলার কুসুমপুর গ্রামের ছাবেক পরিষদ মাঠ প্রাঙ্গনে সাংবাদিক সৈয়দ মেহেদী হাসান কাওছার স্মৃতি পরিষদ আয়োজিত কাওছার স্মৃতি ব্যাডমিন্টন টুর্নামেন্টের পুরুস্কার বিতরণী অনুষ্ঠান সম্পন্ন হয়। সংগঠনের পরিচালক সৈয়দ মাহমুদ হাসান মুকুটের সভাপতিত্বে পুরুস্কার বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, সিরাজদিখান উপজেলা বিএনপির সভাপতি আব্দুল কুদ্দুস ধীরণ।


বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, বিক্রমপুর কেবি ডিগ্র কলেজের ভারপ্রাপ্ত অধ্যক্ষ শামসুল হক, সিরাজদিখান উপজেলা বিএনপির মহিলা দলের নেত্রী শিলা কামাল, লতব্দী ইউনিয়ন চাঁদের হাটের সভাপতি শেখ আব্দুর রহমান রানা, সিরাজদিখান প্রেসক্লাবের সাংগঠনিক সম্পাদক ইকবাল হোছাইন ইকু, সিরাজদিখান উপজেলা উপ সহকারী কৃষি অফিসার মোসারফ হোসেন, ব্রাক ব্যাংক টঙ্গিবাড়ি উপজেলা শাখার ম্যানেজার দেলোয়ার হোসেন রিপন, মীর সুরোজ আলী প্রমুখ। প্রধান অতিথির বক্তব্যে আব্দুল কুদ্দুস ধীরণ বলেন, কাওছার নামটি শুনলে আমার অনুভূতির তন্ত্রিতে তন্ত্রিতে এক অন্য রকম শিহরণ অনুভূত হয়।

তিনি আরও বলেন, দিনে দিনে যুব সমাজ নানান নেশায় ধাবিত হচ্ছে। তাছাড়া একটি মনের ক্ষুধা ও একটি শরীরের ক্ষুধা আছে। শরীরের ক্ষুধার জন্য আমরা ভাত খাই আর মনের ক্ষুধার জন্য খেলাধুলার প্রয়োজন। নেশাগ্রস্ত যুবকদের নেশা থেকে ফিরানোর মাধ্যম হচ্ছে এই শরীর চর্চা। কাওছার স্মৃতি পরিষদ সেই মহত কাজটিই করে যাচ্ছে নিরলসভাবে। ৭ দিন ব্যাপী ব্যাডমিন্টন খেলা শেষে ফাইনাল পর্বে বিজয়ী হিসেবে প্রধান অতিথির হাত থেকে পুরুস্কার গ্রহণ করে শেখ বাসের ও বকুল চৌধুরী। রানারস আপ হিসেবে অতিথিদের কাছ থেকে অন্য গ্রুপের পুরুস্কার গ্রহণ করে শাহিন খান ও পলাশ শেখ। পুরুস্কার বিতরণী অনুষ্ঠানে স্বতস্ফুর্ত দর্শক হিসেব কুসুমপুর গ্রামের আবাল-বৃদ্ধ বণিতা অংশ গ্রহণ করে। অনুষ্ঠান শেষে গ্রামের মহিলা, পুরুষ, ছেলে, মেয়ে একসাথে ভুরিভোজ সম্পন্ন হয় ছাবেক পরিষদ মাঠ প্রাঙ্গণে।

মুন্সিগঞ্জটাইমস