মুন্সীগঞ্জ প্রেসক্লাবে পুরস্কার বিতরন অনুষ্ঠিত

pressclub31aকাজী দীপু: মুন্সীগঞ্জে মহান বিজয় দিবস ব্যাডমিন্টন টুর্নামেন্টের পুরস্কার বিতরনী অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার বেলা ১১টার দিকে মুন্সীগঞ্জ প্রেসক্লাবের শফিউদ্দিন মিলনায়তনে আয়োজিত এ অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন জেলা সম্মিলিত সাংস্কৃতিক জোটের সভাপতি ও মুক্তিযোদ্ধা মতিউল ইসলাম হিরু।

মুন্সীগঞ্জ প্রেসক্লাবের সভাপতি শহীদ-ই-হাসান তুহিনের সভাপতিত্বে এতে বিশেষ অতিথির বক্তব্য রাখেন প্রেসক্লাবের সাবেক আহবায়ক মঞ্জুর মোর্শেদ ও সাবেক কোষাধ্যক্ষ মু. আবু সাঈদ সোহান।


এছাড়া আরও বক্তব্য রাখেন প্রেসক্লাবের সাধারণ সম্পাদক কাজী সাবিবর আহমেদ দীপু, সহ সভাপতি মো. মাহবুবুর রহমান, সাহিত্য ও সাংস্কৃতিক সম্পাদক সুজন হায়দার জনি, তথ্য ও কল্যান সম্পাদক ভবতোষ চৌধুরী নুপুর ও ক্রীড়া সম্পাদক শেখ মো. রতন।
pressclub31a
প্রধান অতিথি মতিউল ইসলাম হিরু তার বক্তব্যে বলেন, বঙ্গবন্ধুর ঘনিষ্ঠ সহচর ও জেলা পরিষদ প্রশাসক মোহাম্মদ মহিউদ্দিনের সহযোগিতা নিয়ে মুন্সীগঞ্জ প্রেসক্লাবের উন্নয়নমূলক কর্মকান্ড এগিয়ে নিতে সক্রিয় ভুমিকা রাখার আশ্বাস দিয়েছেন।

পরে প্রধান অতিথি জেলা সম্মিলিত সাংস্কৃতিক জোটের সভাপতি মতিউল ইসলাম হিরু ব্যাডমিন্টন টুর্নামেন্টে চ্যাম্পিয়ন এড্যাভোকেট মনির ও মো. আরিফ এবং রানার্স আপ সাংবাদিক মু. আবু সাঈদ সোহান ও জুয়েল রানাকে পুরস্কার (ক্রেস্ট) বিতরন করেন।