তৃনমূল নেতাকর্মীদের সভায় দলীয় প্রার্থী ঘোষনা করেছে মুন্সীগঞ্জ আ’লীগ

upzila alসদর উপজেলা নির্বাচন
কাজী দীপু: আগামী ২৭ ফেব্রয়ারি উপজেলা নির্বাচনে মুন্সীগঞ্জ সদর উপজেলায় দলীয় একক প্রার্থী নিশ্চিত করতে গতকাল বৃহস্পতিবার দিনভর তৃনমূল নেতাকর্মীদের নিয়ে সভা করেছে আওয়ামীলীগ। অনুষ্ঠিত এ সভায় উপজেলা চেয়ারম্যান, ভাইস চেয়ারম্যান ও মহিলা ভাইস চেয়ারম্যান পদে দলীয় প্রার্থী ঘোষনা করেছেন।

জেলা আ’লীগের সভাপতি মোহাম্মদ মহিউদ্দিন জানান, কেন্দ্রীয় নির্দেশনা অনুযায়ী বৃহস্পতিবার আ’লীগের তৃনমূল নেতাকর্মীদের নিয়ে সভা অনুষ্ঠিত হয়। এতে উপজেলা চেয়ারম্যান পদে বিনা প্রতিদ্বন্ধিতায় নির্বাচিত হয়েছেন বর্তমান উপজেলা চেয়ারম্যান আনিছুজ্জামান আনিছ।


এছাড়া একাধিক প্রার্থী থাকায় পৌরসভা, ইউনিয়ন ও ওয়ার্ড কমিটির সভাপতি ও সাধারণ সম্পাদকদের ভোটের মাধ্যমে পুরুষ ও মহিলা ভাইস চেয়ারম্যান পদে কেন্দ্রীয় যুবলীগ নেতা আমির হোসেন গাজী ও জেলা মহিলা আ’লীগের সভাপতি মেহেরুন রুনী দলীয় প্রার্থী হিসেবে নির্বাচিত হয়েছেন।
upzila al
দলীয় নেতাকর্মীরা জানায়, বৃহস্পতিবার সকাল ১০টা থেকে সন্ধা ৬টা পর্যন্ত শহরের একটি রেস্তোরায় তৃনমূল নেতাকর্মীদের নিয়ে অনুষ্ঠিত সভার প্রথম অধিবেশনে আলোচনা সভা অনুষ্ঠিত হয়। সদর উপজেলা আওয়ামীলীগের সভাপতি মো. আফসারউদ্দিন ভুইয়ার সভাপতিত্বে এতে প্রধান অতিথির বক্তব্য রাখেন জেলা আ’লীগের সভাপতি মোহাম্মদ মহিউদ্দিন। বিশেষ অতিথির বক্তব্য রাখেন জেলা আ’লীগের সাধারণ সম্পাদক আলহাজ্ব শেখ লুৎফর রহমান। এছাড়া অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সদর উপজেলা আ’লীগের সাধারণ সম্পাদক সামসুল কবির, শহর আ’লীগের সভাপতি আব্দুল মতিন ও সাধারণ সম্পাদক সাইদুর রহমান ভুইয়া প্রমুখ। পরে দ্বিতীয় অধিবেশনে উপজেলা চেয়ারম্যান, ভাইস চেয়ারম্যান ও মহিলা ভাইস চেয়ারম্যান পদে প্রার্থীদের নাম প্রস্তার ও সমর্থন করেন তৃনমূল নেতাকর্মীরা।

===========

মুন্সীগঞ্জে আ’লীগের ৩ প্রার্থী মনোনীত

মুন্সীগঞ্জ সদর উপজেলার নির্বাচনে চেয়ারম্যান পদে বর্তমান চেয়ারম্যান আনিসুজ্জামান আনিস, ভাইস চেয়ারম্যান পদে বর্তমান ভাইস চেয়ারম্যান মনসুর আহমেদ কালাম ও মহিলা ভাইস চেয়ারম্যান জেলা মহিলালীগের সভানেত্রী মেহেরুন রুনীকে মনোনীত করা হয়েছে। মনোনীত প্রার্থীদের মধ্যে আনিসুজ্জামান ও মেহেরুন রুনী জেলা আওয়ামী লীগ সভাপতি মোহাম্মদ মহিউদ্দিনের ভাই ও বোন। বৃহস্পতিবার সকালে শহরের শ্রীপল্লীস্থ একটি চাইনিজ রেস্টুরেন্টে জেলা আওয়ামী লীগের প্রার্থী নির্ধারণী সভা শেষে দুপুরে এ সিদ্ধান্ত নেয়া হয়েছে। বৈঠকে জেলা আওয়ামী লীগের সভাপতি, বঙ্গবন্ধুর চিফ সিকিউরিটি গার্ড মোহাম্মদ মহিউদ্দিন, সাধারণ সম্পাদক আলহাজ শেখ লুৎফর রহমান, শহর আওয়ামী লীগের সভাপতি এডভোকেট আব্দুল মতিন, সাধারণ সম্পাদক সাইদুর রহমান ভুইয়া, সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি আফসারউদ্দিন ভুইয়া আফসু, সাধারণ সম্পাদক শামসুল কবীর মাস্টার, মিরকাদিম পৌর আওয়ামী লীগের সভাপতি ওয়াহিদুজ্জামান ভাসু, সাধারণ সম্পাদক মুকুল মৃধা প্রমুখ।

upzila al barta
ছবিতে বা থেকে চেয়ারম্যানআনিসুজ্জামান, মাঝে জেলা আওয়ামী লীগের বৈঠক, বৈঠকে বক্তব্য রাখছেন জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শেখ লুৎফর রহমান, শেষে ইনসেটে ভাইস চেয়ারম্যান মনসুর আহামেদ কালাম। ছবিতে বা থেকে চেয়ারম্যানআনিসুজ্জামান, মাঝে জেলা আওয়ামী লীগের বৈঠক, বৈঠকে বক্তব্য রাখছেন জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শেখ লুৎফর রহমান, শেষে ইনসেটে ভাইস চেয়ারম্যান মনসুর আহামেদ কালাম।
মুন্সীগঞ্জ বার্তা