শাঁখারী বাজারে যুবকের গলাকাটা লাশ উদ্ধার

linkonমুন্সীগঞ্জ সদর উপজেলার শাঁখারী বাজার এলাকা থেকে মো. লিঙ্কন (১৮) নামে এক দর্জি শ্রমিকের গলাকাটা লাশ উদ্ধার করেছে পুলিশ। বুধবার দুপুর আড়াইটার দিকে ওই এলাকার কবরস্থানের ডোবা থেকে ভাসমান অবস্থায় তার লাশ উদ্ধার করা হয়।

লিঙ্কন একই এলাকার আব্দুর রাজ্জাকের ছেলে।


সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. শহীদুল ইসলাম বাংলানিউজকে জানান, এলাকার একটি ডোবার পানিতে তার লাশ ভাসতে দেখে স্থানীয় লোকজন থানায় ও বাড়িতে খবর দেন। পরে পুলিশ ঘটনাস্থলে গিয়ে গলাকাটা লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মুন্সীগঞ্জ জেনারেল হাসপাতাল মর্গে পাঠায়।

তিনি আরো জানান, দুর্বৃত্তরা তাকে হত্যা করে লাশ ডোবায় ফেলে দিয়ে গেছে।

স্থানীয়রা জানান, লিঙ্কন ৪ দিন আগে নিখোঁজ হন। পরিবারের লোকজন বিভিন্ন স্থানে অনেক খোজাঁখুঁজি করেও তার সন্ধান পায়নি। পরে বুধবার দুপুরে তার লাশ পাওয়া যায়।

বাংলানিউজটোয়েন্টিফোর
=============

মুন্সীগঞ্জে টেইলার্স মালিক খুন

মুন্সীগঞ্জে লিংকন (১৮) নামে এক টেইলার্স মালিক খুন হয়েছেন। ৩ দিন নিখোঁজ থাকার পর বুধবার দুপুর আড়াইটার দিকে মুন্সীগঞ্জ সদর উপজেলার বিক্রমপুরের তৎকালীন রাজধানী রামপালের শাখারিবাজারস্থ মধ্যপাড়ার একটি পুকুর থেকে পুলিশ তার মরদেহ উদ্ধার করে। লিংকন শাখারিবাজারস্থ দক্ষিণপাড়া এলাকার আব্দুর রাজ্জাক মিয়ার ছেলে।
linkon
রামপাল পুলিশ ফাঁড়ির ইনচার্জ এসআই মনিরুজ্জামান জানান, গত ১৯শে জানুয়ারি রাত ১০টার পর লিংকন তার শাখারিবাজারস্থ টেইলার্সের দোকান থেকে নিখোঁজ হয়। এর পর বুধবার দুপুরে পার্শ্ববর্তী পুকুরে তার মরদেহ ভেসে উঠে। নিহতের গলায় আঘাতের চিহ্ন রয়েছে। লাশ ময়নাতদন্তের জন্য মুন্সীগঞ্জ জেনারেল হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

মুন্সীগঞ্জবার্তা