এম আর রাসকিনের স্মরণ-শোক সভা ও দোয়া মাহফিল

সিরাজদিখান প্রেসক্লাবের প্রধান উপদেষ্টা
ইমতিয়াজ বাবুল: গতকাল বিকাল ৩ টায় সিরাজদিখান প্রেসক্লাবের অস্থায়ী কার্যালয়ে এডভোকেট এম আর রাসকিনের স্মরণ-শোক সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়। তিনি একাধারে সিরাজদিখান প্রেসক্লাবের প্রধান উপদেষ্টা, কুসুমপুর উচ্চবিদ্যালয়ের সহ সভাপতি, জাগরণী ডায়াবেটিক সেন্টারের প্রতিষ্ঠাতা সভাপতি ও সিরাজদিখানের ঐতিহ্যবাহী জাগরণী সংসদের অন্যতম পৃষ্ঠপোষক ছিলেন।


সিরাজদিখান প্রেসক্লাবের সাধারণ সম্পাদক সৈয়দ মাহমুদ হাসান মুকুট এর পরিচালনায় ও সিরাজদিখান প্রেসক্লাবের সভাপতি সরকার মো: সামসুজ্জামান পনির এর সভাপতিত্বে শোক সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সিরাজদিখান উপজেলা পরিষদের চেয়ারম্যান মহিউদ্দিন আহমেদ। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, সাবেক বঙ্গবন্ধু সাংস্কৃতিক জোটের কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক নওসের আলী নসু, সিরাজদিখান উপজেলা বিএনপির সভাপতি আব্দুল কুদ্দুস ধীরণ, ইছাপুরা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আব্দুল মতিন হাওলাদার, রসুনিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ইকবাল হোসেন চোকদার, মুক্তিযোদ্ধা লায়ন ইসরাত উদ্দিন আহমেদ বাবুল চেয়ারম্যান তারাইল উপজেলা, মাহমুদুর রহমান টিপু, মোখলেসুর রহমান টয়, সিরাজদিখান প্রেসক্লাবের উপদেষ্টা এমদাদুল হক পলাশ ও মাসিক বিক্রমপুরের সহকারি সম্পাদক আনোয়ার হোসেন মো: সিরাজ ভূইয়া।


আরও বক্তব্য রাখেন, সিরাজদিখান প্রেসক্লাবের সহ সাধারণ সম্পাদক সুব্রত দাস রনক, অর্থ সম্পাদক ইমতিয়াজ উদ্দিন বাবুল, সাংগঠনিক সম্পাদক ইকবাল হোছাইন ইকু প্রমুখ। শোক সভায় মরহুম এম আর রাসকিন এর বর্ণাঢ্য কর্মজীবনের বিভিন্ন দিক নিয়ে বক্তরা বিশদ আলোকপাত করেন। শেষে সকলে মরহুমের রুহের মাগফেরাতের জন্য দোয়া ও মুনাযাতে একত্রিত হন। দোয়া ও মুনাযাত পরিচালনা করেন মাওলানা মো: মোসলেহ উদ্দিন।