বখাটেদের উৎপাতে নার্সিং ইনষ্টিটিউশনের শিক্ষার্থীরা আতঙ্কিত

shশেখ মো.রতন: মুন্সীগঞ্জ শহরের মানিকপুর এলাকাস্থ ১০০ শয্যা বিশিষ্ট মুন্সীগঞ্জ জেনারেল হাসপাতালে প্রবেশ করে নার্সিং ইনষ্টিটিউশনের শিক্ষার্থীদের সঙ্গে মঙ্গলবার দিবাগত মধ্য রাতে দুইজন বখাটে যুবক উৎপাত চালিয়েছে। এতে ওই নার্সিং ইনষ্টিটিউশনের শতাধিক শিক্ষার্থীর মাঝে উদ্বেগ-উৎকন্ঠা বিরাজ করছে।

বুধবার সকালে সকল শিক্ষার্থীরা আতঙ্কিত হয়ে সাংবাদিকদের জানান, মঙ্গলবার দিবাগত রাত একটার দিকে জেনারেল হাসপাতালে ঢুকে ডিউটিরত অবস্থায় নার্সিং ইনষ্টিটিউশনের শিক্ষার্থীদের সঙ্গে নার্সদের সঙ্গে অসৌজন্য মুলক আচরন করে দুইজন বখাটে। খবর পেয়ে সদর থানা পুলিশের একটি টিম ঘটনাস্থলে ছুটে গেলে বখাটেরা হাসপাতাল থেকে পালিয়ে যায়।


ঘটনার সত্যতা নার্সিং ইনষ্টিটিউশনের সুপার ভাইজার মমতাজ বেগম জানান, প্রতিদিন সন্ধ্যা নামলেই নার্সরা বখাটের উৎপাতের ভয়ে থাকে। রীতিমত বখাটেদের হাতে জিম্মি হয়ে পড়েছে শিক্ষার্থী-নার্সরা।

এদিকে, বুধবার সকালে জেলার ভারপ্রাপ্ত সিভিল সার্জন ডা: এহসানুল করীম ও মুন্সীগঞ্জ জেনারেল হাসপাতালের আবাসিক মেডিকেল অফিসার ডা: কামরুল করিমের কাছে মৌখিক ভাবে ঘটনা অবহিত করে বখাটেদের হাত থেকে রক্ষা পাওয়ার আবেদন জানানো হয়েছে।

এটিএনবিডি