সংখ্যালঘুদের উপর হামলার প্রতিবাদে উত্তাল মুন্সীগঞ্জ

sangskritik-jot-munshiganj-3ধর্মীয় সংখ্যালঘু হিন্দুদের উপর হামলার নিন্দা জানিয়ে রেলী ও প্রতিবাদে সমাবেশ করেছে সম্মিলিত সাংস্কৃতিক জোট, মুন্সীগঞ্জ। বিকাল ৪ টায় কাচারী চত্ত্বর থেকে রেলীটি শুরু হয়ে সুপার মার্কেট চত্ত্বরে গিয়ে শেষ হয়। পরে সেখানে একটি প্রতিবাদ সমাবেশ বক্তব্য রাখেন সাংস্কৃতিক জোটের নেতৃবৃন্দ। সমাবেশে ধর্মীয় সংখ্যালঘুদের উপর হামলাকারীদের দ্রুত আইনের আওতায় এনে বিচারের দাবী জানানো হয়। তারা দেশের বিভিন্ন স্থানে সংখ্যালঘুদের উপর হামলাকারীদের গ্রেফতারের দাবী জানায়।
sangskritik-jot-munshiganj-3
গজারিয়ায় সংখ্যালঘু পরিবারের উপর হামলারও তীব্র নিন্দা জানায় তারা।সমাবেশে উপস্থিত ছিলেন মুন্সীগঞ্জ সম্মিলিত সাংস্কৃতিক জোট এর সভাপতি মতিউল ইসলাম হিরু, টঙ্গীবাড়ী উপজ়েলা পুজা উজ্জাপন কমিটি, মুন্সীগঞ্জ প্রেস ক্লাবের সভাপতি শহিদ ই হাসান তুহিন, মুন্সীগঞ্জ জ়েলা মুক্তিযোদ্ধা সংসদ বীর মুক্তিযোদ্ধা ও সন্মিলিত সাংস্কৃতিক জোটের সভাপতি মতিউল ইসলাম হিরু, বীর মুক্তিযোদ্ধা ও আ’লীগের সাংগঠনিক সম্পাদক জামাল হোসেন আড মজিবর রহমান।

এদিকে গজারিয়ায় সংখ্যালঘুদের উপর হামলার প্রতিবাদে বিক্ষোভ মিছিল করেছে বাংলাদেশ হিন্দু-বৌদ্ধ-খ্রিস্টান ঐক্য পরিষদ। তারা সাম্প্রদায়িক হামলা বন্ধ করে সংখ্যালঘুদের নিরাপত্তা প্রদানের দাবী জানায়।

মুন্সিগঞ্জ টাইমস