মুন্সীগঞ্জে বিএনপি সমর্থিত আইনজীবীদের বিক্ষোভ

lawবিএনপির চেয়ারপারসনের উপদেষ্টা ও বাংলাদেশ বার কাউন্সিলের সহ-সভাপতি খন্দকার মাহবুব হোসেনসহ গ্রেপ্তার ও রিমান্ডে নেওয়ার ঘটনায় মুন্সীগঞ্জে বিএনপির সমর্থিত আইনজীবীরা বিক্ষোভ সমাবেশ করেছে। বৃহস্পতিবার দুপুর আড়াইটার দিকে জেলা আইনজীবী সমিতির ভবনের সামনে থেকে মিছিলটি বের হয়ে আদালত সংলগ্ন সড়ক হয়ে কালেক্টর ভবন ও দায়রা জজ আদালত প্রদক্ষিণ করে ফের সমিতির সামনে এসে শেষ হয়।
law
সেখানে প্রতিবাদ সভায় ফোরামের সাধারণ সম্পাদক এডভোকেট তোতা মিয়ার সভাপতিত্বে অন্যদের মধ্যে বক্তব্য রাখেন- জেলা আইনজীবী সমিতির সাবেক সভাপতি এডভোকেট মুজিবুর রহমান, বর্তমান সাধারণ সম্পাদক এডভোকেট মো. মাসুদ আলম, জাতীয়তাবাদী আইনজীবী ফোরামের সহ-সভাপতি এডভোকেট জাকারিয়া মোল্লা, যুগ্ন-সম্পাদক এডভোকেট রোজিনা ইয়াসমিন, সাংগঠনিক সম্পাদক আতাউর রহমান হিরু, সদর উপজেলা বিএনপির আইন বিষয়ক সম্পাদক এডভোকেট মো. হালিম হোসেন, মহিলা বিষয়ক সম্পাদক এডভোকেট নিলুফার ইয়াসমিন মাকসুদা, এডভোকেট এমদাদ হোসেন স্বপন, এডভোকেট নাসিম আখতার সুমন, জেলা আইনজীবী সমিতির কোষাধ্যক্ষ হান্নান জুয়েল, এডভোকেট রেক্সনা আক্তার লাকি, এডভোকেট মোসাম্মদ লাকি আক্তার প্রমুখ।

মুন্সীগঞ্জ বার্তা
=======


মুন্সীগঞ্জে বিএনপিপন্থি আইনজীবীদের মিছিল

বিএনপি চেয়ারপারসনের উপদেষ্টা ও বাংলাদেশ বার কাউন্সিলের ভাইস-চেয়ারম্যান খন্দকার মাহবুব হোসেনকে গ্রেফতার ও রিমান্ডে নেওয়ার প্রতিবাদে মুন্সীগঞ্জ আদালত প্রাঙ্গণে প্রতিবাদ সভা ও বিক্ষোভ মিছিল করেছেন বিএনপি সমর্থিত আইনজীবীরা।

বৃহস্পতিবার দুপুর আড়াইটার দিকে জেলা জাতীয়তাবাদী আইনজীবী ফোরামের ব্যানারে জেলা আইনজীবী সমিতি ভবনের সামনে থেকে মিছিলটি বের হয়।

মিছিলটি জেলা প্রশাসকের কার্যালয় ভবন ও জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট ভবন প্রদক্ষিণ করে পুনরায় সমিতি ভবনের সামনে গিয়ে প্রতিবাদ সভা করে।

সভায় ফোরামের সাধারণ সম্পাদক তোতা মিয়ার সভাপতিত্বে বক্তব্য রাখেন, জেলা আইনজীবী সমিতির সাধারণ সম্পাদক মাসুদ আলম, খান আতাউর রহমান হিরু প্রমুখ।

বাংলানিউজটোয়েন্টিফোর