সিরাজদিখানে সাংবাদিকের উপর হামলা

journalistসিরাজদিখান উপজেলার বালুচর ইউনিয়নের মোল্লাকান্দি সরকারি প্রাথমিক বিদ্যালয় কেন্দ্র থেকে সিরাজদিখান প্রেসক্লাবের সাংগঠনিক সম্পাদক ও দৈনিক সংবাদের সিরাজদিখান উপজেলা প্রতিনিধি ইকবাল হোছাইন ইকু স্থানীয় আওয়ামী সমর্থকদের হাতে হামলার শিকার হন। আহত সাংবাদিক ইকবাল হোছাইন ইকু জানান, পেশাগত দায়িত্ব পালনের জন্য ওই কেন্দ্রে গেলে আজগর আলী সরকারের ছেলে স্থানীয় আওয়ামী সমর্থক আমজাদ সরকার আমার সাংবাদিক পরিচয় জেনে আমাকে কেন্দ্রে ঢুকতে না দিয়ে রাস্তায় নিয়ে আসে।


তিনি আরও জানান, নূর ইসলাম মুন্সির ছেলে আক্তার মুন্সি প্রথমে আমার নির্বাচন পর্যবেক্ষণ কার্ড ছিনিয়ে নিয়ে যায়। এরপর ফজল করিম বেপারীর ছেলে ইসমাইলসহ আরো ১০/১৫ জন উচ্ছৃঙ্খল ছেলে এসে পুলিসের সামনেই তাকে মারধর করে ক্যামেরা, হেলমেট ও মোবাইল ছিনিয়ে নিয়ে যায় বলে জানান। আহত হওয়ার পর উপজেলা কমপ্লেক্সে প্রাথমিক চিকিৎসা নেওয়া হয়েছে।

এব্যাপারে সিরাজদিখান থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আবুল বাসার সাংবাদিকদের বলেন, আমি প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করব। এব্যাপারে সিরাজদিখান প্রেসক্লাবের সভাপতি সাসুজ্জামান পনির ও সাধারণ সম্পাদক সৈয়দ মাহমুদ হাসান মুকুট, যুগ্ম সাধারণ সম্পাদক সুব্রত দাস রনক, কোষাদ্ধক্ষ ইমতিয়াজ বাবুলসহ প্রেসক্লাব থেকে সকল সদস্য সাংগঠনিক সম্পাদকের উপর হামলার ঘটনার জন্য নিন্দা জানিয়ে হামলা কারিদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানান।

বাংলাপোষ্ট২৪