মুন্সীগঞ্জ-১ আসনে সুকুমার, মুন্সীগঞ্জ-২ আসনে এমিলী বিজয়ী

emily srgমুন্সীগঞ্জ-১ সাগুফতা ইয়াসমিন এমিলি এবং মুন্সীগঞ্জ-২ আসনে সুকুমার রঞ্জন ঘোষ বেসরকারীভাবে নির্বাচিত হয়েছেন।

মুন্সীগঞ্জ-১ আসনের ১৪৬টি কেন্দ্রের মধ্যে ১৪৫টি কেন্দ্রের ফলাফলে ১ লাখ ৯৬ হাজার ১৮৩ ভোট পেয়েছেন আওয়ামী লীগের প্রার্থী সুকুমার রঞ্জন ঘোষ। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী জেপির নুর মোহাম্মদ পেয়েছেন ৬ হাজার ৯৫৭ ভোট। নিকটতম প্রতিদ্বন্দী প্রার্থীর চেয়ে সুকুমার রঞ্জন ঘোষ ১ লাখ ৮৯ হাজার ২২৬ ভোট বেশী পেয়ে বিজয়ী হয়েছেন। এ আসনে মোট ভোটার সংখ্যা ৩ লাখ ৭৯ হাজার ৭৫৬ জন।

মুন্সীগঞ্জ-২ আসনে আওয়ামী লীগের প্রার্থী সাগুফতা ইয়াসমিন এমিলিকে বেসরকারীভাবে নির্বাচিত ঘোষনা করা হয়েছে। ১১৯টি কেন্দ্রের ফলাফলে আওয়ামী লীগের সাগুফতা ইয়াসমিন পেয়েছেন ৫১ লাখ ৩০ হাজার ৩১৮ ভোট। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী স্বতন্ত্র প্রার্থী মাহবুব উদ্দিন আহমদ পেয়েছেন ৮হাজার ৪৬১। নিকটতম প্রতিদ্বন্দীর চেয়ে এমিলি ১ লাখ ২১ হাজার ৮৫৭ ভোট বেশী পেয়ে বিজয়ী হয়েছেন। এ আসনে মোট ভোটার সংখ্যা ছিল ২ লাখ ৬৫ হাজার ৭১৪ জন।

সকাল৮টা থেকে বিকাল ৪টা পর্যন্ত মুন্সীগঞ্জের শ্রীনগর, সিরাজদিখান, লৌহজং এবং টঙ্গীবাড়ী থানার বিভিন্ন ভোটকেন্দ্রে ভোটগ্রহন করা হয়।

মুন্সিগঞ্জ টাইমস

=============

মুন্সীগঞ্জের দু’টি আসনে নিয়মের বিজয়

অবশেষে বিরোধীদল বিহীন এক তরফা নির্বাচনে নিয়মের ফলাফল ঘোষণা করা হয়েছে। আনুষ্ঠানিকতার এ নির্বাচনে আগেই জানা মুন্সীগঞ্জ-১ আসনে আওয়ামী লীগের মনোনীত প্রার্থী সুকুমার রঞ্জন ঘোষ ও মুন্সীগঞ্জ-২ আসনে হুইপ সাগুফতা ইয়াসমিন এমিলির জয় ঘোষণা দেয়া হয়েছে।

মুন্সীগঞ্জ-১

এ আসনে বেসরকারীভাবে নির্বাচিত হয়েছেন আওয়ামী লীগের সুকুমার রঞ্জন ঘোষ। তিনি নৌকা প্রতীক নিয়ে ভোট পেয়েছেন ১ লাখ ৯৬ হাজার ১৮৩ ভোট। তাঁর নিকটতম প্রতিদ্বন্দ্বি জেপির প্রার্থী নুর মোহাম্মদ সাইকেল প্রতীক নিয়ে পেয়েছেন ৬ হাজার ৯৫৭ ভোট। মশাল প্রতীক নিয়ে জাসদ (ইনু) প্রার্থী একেএম নাসিরুজ্জামান খান পেয়েছেন ৪ হাজার ১৭২ ভোট।

জেলা রির্টানিং অফিসার ও জেলা প্রশাসক মো. সাইফুল হাসান বাদল জানান, ১৪৬টি কেন্দ্রের মধ্যে ১৪৫টি কেন্দ্রে ফলাফল অনুযায়ী নৌকা প্রতীক নিয়ে সুকুমার রঞ্জন ঘোষ ১ লাখ ৮৯ হাজার ২২৬ ভোট বেশী পেয়ে বেসরকারীভাবে বিজয়ী হয়েছেন। একটি কেন্দ্রের ফলাফল স্থগিত থাকলেও ব্যবধান অনুযায়ী ওই কেন্দ্রের ভোট গ্রহণ আর প্রয়োজন নেই।

মুন্সীগঞ্জ-২

এ আসনে বেসরকারীভাবে নির্বাচিত হয়েছেন আওয়ামী লীগের সাগুফতা ইয়াসমিন এমিলি। তিনি নৌকা প্রতীক নিয়ে ভোট পেয়েছেন ১ লাখ ৩০ হাজার ২৬৩ ভোট। তার নিকটতম প্রতিদ্বন্দ্বি স্বতন্ত্র প্রার্থী মাহবুবউদ্দিন আহম্মেদ বীরবিক্রম আনারস প্রতীক নিয়ে পেয়েছেন ৮হাজার ৪৬১। রিক্সা প্রতীক নিয়ে খেলাফত আন্দোলনের আব্দুল ওয়াদুদ পেয়েছেন ১ হাজার ৫৪৯।

১১৯টি কেন্দ্রের সব কটির ফলাফল অনুযাযী নৌকা প্রতীক নিয়ে সাগুফতা ইয়াসমিন এমিলি ১ লাখ ২১ হাজার ৮০২ ভোট বেশী পেয়ে বিজয়ী হয়েছেন।

মুন্সীগঞ্জ বার্তা