‘মুন্সীগঞ্জ ব্রাদারহুড কমিউনিটি’র ‘শীতার্তদের শীত বস্ত্র প্রদান’ এর উদ্যোগ

মুন্সীগঞ্জ জেলা মাধ্যমিক বিদ্যালয় গুলোর বিভিন্ন ব্যাচ ভিত্তিক কিছু তরুণদের নিয়ে গঠিত “মুন্সীগঞ্জ ব্রাদারহুড কমিউনিটি”। সমাজে বিভিন্ন উন্নয়ন মূলক কর্মকাণ্ড করাই হচ্ছে সংগঠন টির মুল লক্ষ্য। সংগঠনটি কোন সমাজ উন্নয়ন মূলক কর্মকাণ্ডে তাদের প্রথম ইভেন্ট ‘শীতার্তদের শীত বস্ত্র প্রদান’ এর উদ্যোগ নিয়েছে।

আমাদের দেশে শীতে দরিদ্র মানুষের বেশ কষ্ট ভোগ করতে হয়। অনেক অভাবগ্রস্থ মানুষই হয়তো প্রয়োজনীয় শীত বস্ত্রটি কিনতে পারে না। শীতের তীব্রতায় প্রতি বছর হারিয়ে যায় কিছু দুস্থ প্রাণ। আর কাঁদে অসহায় শীতার্ত মানুষ । আর এই শীতার্তদের একটু সাহায্য করার জন্যই “শীতার্তদের পাশে আমরা” শ্লোগান নিয়ে কাজ শুরু করেছে “মুন্সীগঞ্জ ব্রাদারহুড কমিউনিটি”। তাদের শীতবস্ত্র ও তহবিল সংগ্রহ এবং শীতবস্ত্র বিতরণ কার্যক্রম চলবে মুন্সীগঞ্জ সদর উপজেলা ব্যাপী। গত ২৫ই ডিসেম্বর থেকে মুন্সীগঞ্জ সদর উপজেলার বিভিন্ন এলাকা থেকে তারা শীতার্তদের জন্য শীতবস্ত্র ও তহবিল সংগ্রহ করা শুরু করেছে। এক একটি টিম এর মাধ্যমে এক একটি এলাকা থেকে শীতবস্ত্র ও তহবিল সংগ্রহ করা হচ্ছে।

এই সংগ্রহ চলবে আগামি ৪ঠা জানুয়ারি ২০১৪ পর্যন্ত। ৬ই জানুয়ারি ২০১৪ থেকে ১০ই জানুয়ারি ২০১৪ পর্যন্ত চলবে শীতার্তদের শীত বস্ত্র প্রদান কর্মসূচি। মুন্সীগঞ্জ সদর উপজেলার প্রত্যন্ত এলাকায় এই শীত বস্ত্র প্রদান করা হবে। যে কোন ধরনের আর্থিক সহযোগিতা সংগঠনটির কাছে পৌঁছে দিতে অথবা বাসায় অব্যবহৃত কিন্তু ব্যাবহার উপযোগী বস্ত্রসামগ্রী দিয়ে শীতার্তদের পাশে দাঁড়াতে আপনি যে কোন সময় তাদের সাথে যোগাযোগ করতে পারেন

বিকাশ নাম্বার ০১৮২৫২২৬৬৬৬
ডাচ-বাংলা মোবাইল বাঙ্কিং ০১৬৭১৯৬২৫৫৯৯
ব্যাংকঃ এ/সি ০০৫৪০৩১০০২২৫৩০, যমুনা ব্যাংক লিঃ, মুন্সীগঞ্জ ব্রান্স
ফোন করতে পারেন এই নাম্বারে: ০১৬৮৮৬৯৭০৭১, ০১৯২০৮০৪০৯২

মুন্সীগঞ্জ ব্রাদারহুড কমিউনিটি গত ১৬ই ডিসেম্বর সারা দিন ব্যাপী বিভিন্ন ইভেন্ট এর মাধ্যমে ইতি মধ্যে মুন্সীগঞ্জে ব্যাপক পরিচিতি লাভ করেছে।

মুন্সীগঞ্জ বার্তা

One Response

Write a Comment»
  1. আমার পক্ষ থেকে ব্রাদারহুড কমিউনিটি সাথে সংশ্লিষ্ট সবাইকে জানাই আন্তরিক অভিনন্দন। আপনাদের যাত্রা শুভ হোক।