অস্থিতিশীল রাজনীতি নিয়ে সিরাজদিখানে মতবিনিময় সভা

মুন্সীগঞ্জ সিরাজদিখান উপজেলায় সিরাজদিখান জার্ন্যালিস্ট এসোসিয়েশন এবং সিরাজদিখান ইউথ এন্ড কারচার‌্যাল ক্লাবের উদ্যোগে সিরাজদিখান উপজেলার সাংবাদিকদের মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়। সোমবার সন্ধ্যায় সিরাজদিখান জার্ন্যালিস্ট এসোসিয়েশনের অস্থায়ী কার্যালয়ে দৈনিক যুগান্তর সিরাজদিখান উপজেলা প্রতিনিধি সুব্রত দাস রনকের সভাপতিত্বে ও সিরাজদিখান ইউথ এন্ড কারচার‌্যাল ক্লাবের প্রচার ও সাহিত্য সম্পাদক মো. জসিম মুন্সীর সঞ্চালনায় মতবিনিময় সভার প্রতিপাদ্য বিষয় ছিল দেশের বর্তমান রাজনৈতিক অস্থিতিশীলতায় সাংবাদিকদের ভূমিকা।

সভায় বক্তারা দেশের রাজনীতির বিভিন্ন বিষয় নিয়ে আলোচনা করেন। তবে সভার আলোচনায় রাজনীতির সহিংস পরিস্থিতি ছিল কেন্দ্রবিন্দু। সহিংস রাজনীতি নিয়ে তারা আশঙ্কা প্রকাশ করেন। একই সঙ্গে বক্তারা, উভয় রাজনীতিক দলের অংশগ্রহণে আলোচনার মাধ্যমে সুস্থ ধারার রাজনীতি চর্চার আহ্বানও জানান। মতবিনিময় সভায় প্রধান অতিথি ছিলেন সিরাজদিখান ইউথ এন্ড কালচার‌্যাল ক্লাবের উপদেষ্টা মতিউর রহমান খাঁন। সভায় বক্তব্য রাখেন- সিরাজদিখান জার্ন্যালিস্ট এসোসিয়েশনের সাধারণ সম্পাদক ও দৈনিক মানবজমিন উপজেলা প্রতিনিধি ইমতিয়াজ বাবুল, সিরাজদিখান ইউথ এন্ড কারচার‌্যাল সাধারণ সম্পাদক লতা রানী মন্ডল, সাংবাদিক ইসমাইল খন্দকার, দৈনিক ভোরের কাগজ প্রতিনিধি দেবব্রত দাস দেবু, দৈনিক বর্তমান সংবাদদাতা শিবব্রত দাস, দৈনিক আজকালের খবরের সিরাজদিখান প্রতিনিধি কাজী নজরুল ইসলাম বাবুল প্রমুখ।

বক্তারা দেশের চলমান রাজনৈতিক পরিস্থিতিতে সাংবাদিকদের করনীয় নিয়ে বিশদ আলোচনা করেন এবং যে কোনো প্রতিকূল পরিস্থিতিতে সকল সাংবাদিককে ঐক্যবদ্ধ থাকার আহবান জানান।

বাংলাপোষ্ট২৪