প্রধানমন্ত্রীর আগমনে ভাগ্যবতী এমিলি, সুকুমার ভাগ্যবান !

shপূর্ব-নির্ধারিত সাংগঠনিক সফরে শুক্রবার মুন্সীগঞ্জের লৌহজং ও শ্রীনগরে পৃথক ২ টি জনসভায় যোগ দিবেন প্রধানমন্ত্রী ও বাংলাদেশ আওয়ামীলীগের সভাপতি শেখ হাসিনা।

স্থানীয় আ’লীগ আয়োজিত নির্বাচনী ২ টি জনসভায় প্রধানমন্ত্রী বক্তৃতা করবেন। প্রধানমন্ত্রীর আগমন ঘিরে মুন্সীগঞ্জের লৌহজং ও শ্রীনগর উপজেলা জুড়ে চলছে সাজ সাজ রব। দলীয় নেতাকর্মীরা এখন বেশ চাঙ্গা।

এদিকে, মুন্সীগঞ্জ-২ আসনের বর্তমান এমপি ও দশম সংসদ নির্বাচনে দলের মনোনীত প্রার্থী সাগুফতা ইয়াসমিন এমিলির নির্বাচনী এলাকায় মাত্র সাত মাসের ব্যবধানে বাংলাদেশ আওয়ামীলীগের সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার ২ বার আগমন নিসন্দেহে তাকে ভাগ্যবতি করে তোলেছে। তাছাড়া ভবিষ্যত রাজনীতির উত্তরাধীকারী ছেলে সজীব ওয়াজেদ জয়ের সফরের প্রায় ২ মাস পর প্রধানমন্ত্রী শেখ হাসিনার শুক্রবারের আগমনে মুন্সীগঞ্জ-১ আসনে আ’লীগের প্রার্থী এমপি সুকুমার রঞ্জন ঘোষও ভাগ্যবান বটে।

সাংগঠনিক সফরের অংশ হিসেবে শুক্রবার মুন্সীগঞ্জ-১ ও মুন্সীগঞ্জ-২ নির্বাচনী এলাকায় ২ টি জনসভায় বাংলাদেশ আওয়ামীলীগের সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার যোগদানে দলীয় ২ এমপি প্রার্থীর পক্ষে ভোটারদের মধ্যে ব্যাপক সাড়া ফেলবে বলে মনে করা হচ্ছে।

জাসদের অ্যাডভোকেট নাসিরুজ্জামান খান ও জাতীয় পার্টির প্রার্থী শেখ মুহাম্মদ সিরাজুল ইসলাম শক্ত প্রতিদ্বন্ধি না হলেও দশম সংসদ নির্বাচনের ৯ দিন আগে জেলার শ্রীনগর ষ্টেডিয়ামে প্রধানমন্ত্রী শেখ হাসিনার এ জনসভা মুন্সীগঞ্জ-১ আসনের আ’লীগ প্রার্থী সুকুমারের পক্ষে ভোটার ও দলীয় কর্মীদের সমর্থন চাঙ্গা হয়ে উঠবে।

প্রসঙ্গত: গত ১ নভেম্বর প্রধানমন্ত্রী শেখ হাসিনার ছেলে সজীব ওয়াজেদ জয় শ্রীনগর উপজেলার ছনবাড়ি চৌরাস্তায় সুকুমারের নির্বাচনী এলাকায় পথ সভা করেন।


মুন্সীগঞ্জ-২ আসনে ঢাকা মহানগর বঙ্গবন্ধু পরিষদের সভাপতি সাবেক এসপি মাহবুব উদ্দিন আহমেদ বীর বিক্রম স্বতন্ত্র প্রার্থী হিসেবে অবস্থান মজবুদ করতে প্রানবন্ত চেষ্টা চালাচ্ছেন। তবে শুক্রবার দুপুর আড়াইটায় লৌহজং কলেজ মাঠে দলীয় প্রার্থী জাতীয় সংসদের হুইপ সাগুফতা ইয়াসমিনের পক্ষে নির্বাচনী জনসভায় প্রধানমন্ত্রী বক্তৃতাকালে নৌকা মার্কায় ভোট প্রার্থনা করবেন।

এতে ভোটারদের মন জয় করবেন শেখ হাসিনা। এর আগে চলতি বছরের ২৮ মার্চ সাগুফতা ইয়াসমিন এমিলির নির্বাচনী এলাকা কুমারভোগ পদ্মা সেতুর পুর্নবাসন কেন্দ্রে জনসভায় ভাষন দেন প্রধানমন্ত্রী।

যমুনা নিউজ