প্রেস ক্লাবে সৌজন্য সাক্ষাতে মৃনাল কান্তি দাস

mrinal press clubবেসরকারি ভাবে নির্বাচিত মুন্সীগঞ্জ-৩ আসনের সংসদ সদস্য এড:মৃনাল কান্তি দাস মুন্সীগঞ্জ প্রেস ক্লাবের সদস্যদের সাথে সৌজন্য সাক্ষাত করেন। বুধবার রাত সোয়া ৯ টায় দিকে মুন্সীগঞ্জ প্রেস ক্লাবের নিজস্ব কার্যালয়ে আসেন। তিনি রাত পৌনে ১০ টা পর্যন্ত স্থানীয় সাংবাদিকদের সাথে খোলা মেলা কথা বলেন। এ সময় তিনি দেশকে সমৃদ্ধশালী করতে দল মত নির্বিশেষে সকলকে এগিয়ে আসার আহ্বান জানান।

তিনি আরো জানান, নির্বাচনী প্রচারনায় প্রধান মন্ত্রী শেখ হাসিনা শুক্রবার দুপুরের মুন্সীগঞ্জের নির্বাচনী আসন ১ ও ২ এর লৌহজং ও শ্রীনগর উপজেলার পৃথক দুটি স্থানে ভাষন দিবেন। তিনি মুন্সীগঞ্জের জনসভায় সবাইকে যোগ দানের আহ্বান জানান।


এ সৌজন্য সাক্ষাতে খোলা মেলা আলোচনা কালে উপস্থিত ছিলেন, মুন্সীগঞ্জ প্রেস ক্লাবের সভাপতি শহীদ-ই-হাসান, সাবেক সভাপতি আরিফ-উল-ইসলাম, প্রেস ক্লাবের সাবেক আহ্বায়ক মঞ্জুর মোর্শেদ, সমকালের জেলা প্রতিনিধি মামুনুর রশীদ খোকা, দেশ টিভির জেলা প্রতিনিধি সুজন হায়দার জনি, এন টিভির জেলা প্রতিনিধি মঈনউদ্দিন সুমন, এটিএন নিউজ’এর জেলা প্রতিনিধি ভবতোষ চৌধুরী নুপুর, দৈনিক আমাদের অর্থনীতির জেলা প্রতিনিধি নাদিম মাহামুদ, দৈনিক ভোরের সময়’এর জেলা প্রতিনিধি সামছুল হুদা হিটু প্রমুখ।

এ সময় তার সাথে ছিলেন, মুন্সীগঞ্জ সহর ব্যবসায়ী সমিতির সভাপতি আরিফুল ইসলাম আরিফ, জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি এড: গোলাম মাওলা তপন, জেলা ছাত্রলীগের সাবেক সাধারন সম্পাদক মুনসুর আহাম্মেদ, আবুল কালাম ও শতাধিক নেতাকর্মী।

ওয়ান নিউজ