শ্রীনগরে সালিশ বৈঠকে দু-গ্রুপে সংঘর্ষ, আহত ৭

s১২ কোটি টাকা লেনদেনকে কেন্দ্র করে সালিশ বৈঠকে মুন্সীগঞ্জের শ্রীনগর উপজেলায় যুবলীগ ও ব্যবসায়ী দু’গ্রুপের সংঘর্ষে অন্তত ৭ জন আহত হয়েছে। রবিবার বিকেল সাড়ে ৪ টায় উপজেলার কোলা ইউনিয়নের বাজারে যুবলীগের সাংগঠনিক সম্পাদক মো: জনেট ও ব্যবসায়ী হাশেম মিয়ার লোকজনের মধ্যে এ সংঘর্ষের ঘটনা ঘটে। তবে র‌্যাবের উপস্থিতে তা নিয়ন্ত্রনে আসে।


যুবলীগ কর্মী মো: শামীম জানান, কোলা ইউনিয়ন যুবলীগের সাংগঠনিক সম্পাদক জনেটের কথিত এক আত্মীয়ের কাছ থেকে হাশেম খানসহ আরো বেশ কিছু ব্যবসায়ী ১২ কোটি টাকা পাওনা রয়েছেন-যার মিমাংসা করার জন্য দুপুরে শ্রীনগর উপজেলার যুবলীগের সাধারন সম্পাদকের নেতৃত্বে কোলা বাজারে ওই সমঝোতা বৈঠক হচ্ছিল। সে সময় কথা কাটাকাটির এক পর্যায়ে সংঘর্ষের সূত্রপাত হয়।

এ বিষয়ে র‌্যাব-১১ শ্রীনগর উপজেলার ভাগ্যকুল ক্যাম্পের কমান্ডার এএসপি মো: ওবায়েদ জানান, কোলা বাজারে বেশ কয়েকজন দুস্কৃতকারী আগ্নেয়াস্ত্র নিয়ে অবস্থান করছে খবর পেয়ে র‌্যাব সদস্যরা কোলা বাজারে ছুটে যায়। এ সময় কয়েকজনকে আটক করা হলেও আগ্নেয়াস্ত্র না পেলে তাদের ছেড়ে দেওয়া হয়।

যমুনা নিউজ
=========

মুন্সীগঞ্জে সালিশ বৈঠকে দুই গ্রুপে সংঘর্ষ, আহত ৭

১২ কোটি টাকা লেনদেনকে কেন্দ্র করে সালিশ বৈঠকে মুন্সীগঞ্জের শ্রীনগর উপজেলায় যুবলীগ ও ব্যবসায়ী দু’গ্রুপের সংঘর্ষে অন্তত সাত জন আহত হয়েছে।

রোববার বিকেল সাড়ে ৪টা থেকে ৫টা পর্যন্ত উপজেলার কোলা ইউনিয়নের বাজারে যুবলীগের সাংগঠনিক সম্পাদক মো. জনেট ও ব্যবসায়ী হাশেম মিয়ার লোকজনের মধ্যে এ সংঘর্ষের ঘটনা ঘটে। ওই সময় র‌্যাব সদস্যরা উপস্থিতিতে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।

যুবলীগ কর্মী মো. শামীম স্থানীয় সাংবাদিকদের জানান, শ্রীনগর উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক নেছারউল্লাহ সুজনের মধ্যস্থতায় কোলা বাজারে ১২ কোটি টাকা নিয়ে সমঝোতা বৈঠক হচ্ছিল। এ সময় কথা কাটাকাটির এক পর্যায়ে ওই সংঘর্ষের সূত্রপাত হয়।

তিনি আরো জানান, কোলা ইউনিয়ন যুবলীগের সাংগঠনিক সম্পাদক জনেটের এক আত্মীয়ের কাছে হাশেম খানসহ বেশ কিছু ব্যবসায়ী ১২ কোটি টাকা পাবেন; যার মিমাংসা করার জন্য ওই সমঝোতা বৈঠক চলছিল।

এ বিষয়ে র‌্যাব-১১ শ্রীনগর উপজেলার ভাগ্যকুল ক্যাম্পের কমান্ডার এএসপি মো. ওবায়েদ জানান, কোলা বাজারে বেশ কয়েকজন দুষ্কৃৃতকারী আগ্নেয়াস্ত্র নিয়ে অবস্থান করছে খবর পেয়ে র‌্যাব সদস্যরা কোলা বাজারে ছুটে যায়। এ সময় কয়েক জনকে আটক করা হলেও আগ্নেয়াস্ত্র না পেলে তাদের ছেড়ে দেওয়া হয়।

শীর্ষ নিউজ