মোল্লাকান্দিতে ককটেল হামলায় মহিলা ইউপি সদস্যসহ আহত ১১

cocমুন্সীগঞ্জ সদর উপজেলার চরাঞ্চল মোল্লাকান্দিতে শনিবার রাতে সাবেক ইউপি চেয়ারম্যানের লোকজনের ককটেল হামলায় মহিলা ইউপি সদস্যসহ অন্তত ১১ জন গুরুতর আহত হয়েছে।

শনিবার রাত ৯ টার দিকে মোল্লাকান্দি ইউনিয়নের মাকহাটি গ্রামে মোতালেব মিয়ার বাড়িতে অন্তত ২০ টি ককটেল বিস্ফোরন ঘটায় সাবেক ইউপি চেয়ারম্যান মোস্তফা মোল্লার লোকজন।

ককটেল বিস্ফোরনে আহত মোল্লাকান্দি ইউনিয়নের স্থানীয় মহিলা ইউপি সদস্য আমিনা বেগম, তার মা মনোয়ারা বেগম ও ফারুক মোল্লাকে নিকটস্থ একটি প্রাইভেট কিনিকে ভর্তি করা হয়েছে বলে দাবী করেন সৈয়দ দেওয়ান। অপর আহতদের চিকিৎসার জন্য গোপনে নারায়নগঞ্জ ও ঢাকার বিভিন্ন প্রাইভেট হাসপাতালে নেওয়া হচ্ছে।


তিনি জানান, সাবেক ইউপি চেয়ারম্যানের ছেলে আজাহার মোল্লার নেতৃত্বে ৩০-৪০ লোক অতর্কিতে মাকহাটি গ্রামের মোতালেব মোল্লার বাড়িতে ককটেল হামলা করে।

সদর থানার ওসি শহীদুল ইসলাম দাবী করেন- সেখানে ৫ টি ককটেল বিস্ফোরনের আলামত পেয়েছে পুলিশ। রাতের আঁধারে চোরা গুপ্তা ককটেল বিস্ফোরন ঘটছে। এতে কয়েক জন আহত হওয়ার খবর পাওয়া গেছে। পুলিশের একাধিক টিম রাত সাড়ে ৯ টার দিকে মাকহাটি গ্রামে গেলে হামলাকারীরা পালিয়ে যায়। এখনো পর্যন্ত বিক্ষিপ্ত ভাবে ককটেল বিস্ফোরন ঘটছে বলে জানিয়েছে প্রত্যক্ষদর্শীরা।

যমুনা নিউজ