মুন্সীগঞ্জ বুদ্ধিজীবী স্মৃতি সৌধে এড. মৃণাল

mrinal14মুন্সীগঞ্জে শহীদ বুদ্ধিজীবী দিবস উপলক্ষে সরকারি হরগঙ্গা কলেজ সংলগ্ন বধ্যভূমি স্মৃতি সৌধে হাজারো মানুষের ঢল নামে। স্মৃতি সৌধে পুস্পমাল্য অর্পণের মাধ্যমে ফুলেল শ্রদ্ধা জানানো হয় শহীদদের। প্রশাসন, বিভিন্ন স্কুল-কলেজ, বিভিন্ন রাজনৈতিক ও অরাজনৈতিক সংগঠনসহ সর্বস্তরের মানুষ শ্রদ্ধা নিবেদন করেন স্মৃতি সৌধে। ফুলেল শ্রদ্ধা জানান আওয়ামী লীগ কেন্দ্রীয় কমিটির উপ-দপ্তর সম্পাদক ও মুন্সীগঞ্জ-৩ আসনে আওয়ামী লীগের মনোনীত বিজয়ী প্রার্থী এডভোকেট মৃণাল কান্তি দাস।

এ সময় তার সঙ্গে ছিলেন-জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক জামাল হোসেন, জেলা ছাত্রলীগের সাবেক ২ সভাপতি মোয়াজ্জেম হোসেন, এডভোকেট গোলাম মাওলা তপন প্রমুখ। এছাড়া, এরআগে জেলা প্রশাসক মো. সাইফুল হাসান বাদলের নেতৃত্বে প্রশাসন ফুলেল শ্রদ্ধা জানায় বীর শহীদদের।

এরপর পুলিশ সুপার মো. হাবিবুর রহমানের নেতৃত্বে পুলিশ শ্রদ্ধা জানায়। জেলা মুক্তিযোদ্ধা সংসদের বর্তমান কমান্ডার ও জেলা প্রশাসক মো. সাইফুল হাসান বাদল ও সদ্য বিদায়ী জেলা মুক্তিযোদ্ধা কমান্ডার আনিসউজ্জামান আনিসের নেতৃত্বে মুক্তিযোদ্ধারা শ্রদ্ধা জানায় জাতির শ্রেষ্ঠ সন্তানদের। দিনটি উদ্যাপনে সরকারি ও বেসরকারিভাবে নানা কর্মসূচি গ্রহণ করা হয়েছে।
mrinal14
মুন্সীগঞ্জ বার্তা