শ্রীনগরে বৃদ্ধাকে হত্যার অভিযোগে দুইমাস পর স্বামী ও সন্তান গ্রেপ্তার

arrestআরিফ হোসেন: শ্রীনগরে এক বৃদ্ধাকে হত্যার অভিযোগে দুইমাস পর স্বামী ও সন্তানকে গ্রেপ্তার করেছে পুলিশ। গত বুধবার রাতে উপজেলার কামারগাও এলাকার নিজ বাড়ী থেকে আ: আজিজ (৭০) ও তার ছেলে আসলাম (৩৮) কে গ্রেপ্তার করা হয়। পুলিশ জানায়, এবছর ২৬ অক্টোবর আ: আজিজের স্ত্রী আয়েশা বেগমের লাশ ঝুলন্ত অবস্থায় উদ্ধার করা হয়।

এসময় তার লাশ আমগাছের একটি উচু ডালের সাথে তার লাশ গলায় ফাঁস দেওয়া ছিল বলে পুলিশ জানায়। পরে লাশটি উদ্ধার করে ময়না তদন্তের জন্য মুন্সীগঞ্জ মর্গে প্রেরণ করা হয়।


ঐ দিনই আয়শা বেগমের বড় ছেলে টুটুল বাদী হয়ে শ্রীনগর থানায় একটি ইউডি মামলা দায়ের করেন। কিন্তুু আয়শা বেগম কুজোঁ থাকায় তার পক্ষে গাছের এত উচুতে উঠে ফাঁস দেওয়া সম্ভব নয় বলে বিষয়টি নিয়ে এলাকাবাসীর সন্দেহ হয়। পরে ঘটনাটি আতœহত্যা হিসাবে ধামাচাপা দেওয়ার জন্য স্থানীয় একটি দালাল চক্র থানা-পুলিশকে ম্যানেজের কথা বলে ঐ পরিবারের কাছ থেকে দুই লাখ টাকা হাতিয়ে নেয় বলে এলাকাবাসী জানায়।

শ্রীনগর থানার অফিসার ইনচার্জ মাহবুবুর রহমান জানান, আয়েশা বেগমকে মাথায় আঘাত করে হত্যা করা হয়েছে বলে তিনদিন আগে শ্রীনগর থানায় ময়না তদন্তের প্রতিবেদন আসে। এর প্রেক্ষিতে ইউডি মামলাটির তদন্তকারী কর্মকর্তা শ্রীনগর থানার এসআই আহাম্মদ আলী বাদী হয়ে হত্যা মামলা দায়ের করেন। গতকাল আয়েশা বেগমের স্বামী আ: আজিজ ও ছেলে আসলামকে গ্রেপ্তার করে কোর্টে প্রেরণ করা হয়।