মোল্লাকান্দিতে দু’গ্রুপের সংঘর্ষে গুলি-ককটেল বিস্ফোরণ

sমুন্সীগঞ্জ সদর উপজেলার মোল্লাকান্দি ইউনিয়নের চরডুমুরিয়া গ্রামে বুধবার সকালে আওয়ামীলীগের দু’গ্রুপের মধ্যে সংঘর্ষে অন্তত ১০জন আহত হয়েছে। আহতদের মধ্যে হোসেন (৩৬) ও মো. ইসলামকে (৪২) ঢাকার একটি প্রাইভেট ক্লিনিকে গোপনে চিকিৎসা দেওয়া হচ্ছে। অপর আহতদের প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়। সংঘর্ষকালে উভয় গ্রুপের মধ্যে অন্তত শতাধিক রাউন্ড গুলি ও ককটেল বিস্ফোরণের ঘটনা ঘটে। জেলা আওয়ামী লীগের একাংশের সমর্থিত মোল্লাকান্দি ইউনিয়নের চেয়ারম্যান রিপন পাটোয়ারী ও অপর আওয়ামী লীগ নেতা ফরহাদ খানের দু’গ্রুপের মধ্যে বুধবার সকাল সাড়ে ৮ টার দিকে এ সংঘর্ষের ঘটনা ঘটে।

সদর থানার ওসি শহীদুল ইসলাম জানান, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। বর্তমানে সেখানে অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে। আহতদের গোপনে চিকিৎসা দেওয়া হচ্ছে। পূর্ব-বিরোধ ও প্রভাব বিস্তার নিয়ে এ সংঘর্ষের সূত্রপাত হয় বলে তিনি দাবি করেন।

মুন্সীগঞ্জ বার্তা
===============

মুন্সীগঞ্জে ইউপি চেয়ারম্যান ও আ’লীগের দু’গ্রম্নপের সংঘর্ষে আহত ৯

মুন্সীগঞ্জ সদর উপজেলার মোলস্নাকান্দি ইউনিয়নের চরডুমুরিয়া গ্রামে বুধবার সকালে ইউপি চেয়ারম্যান রিপন পাটোয়ারী ও স্থানীয় আ’লীগ নেতা ফরহাদ খানের দু’গ্রম্নপের মধ্যে সংঘর্ষে ৯ জন আহত হয়েছে।

আহত মো: হোসেন (৪০) ও মো: ইসলামসহ (৩৮) আহতদের বিভিন্ন স্থানে প্রাইভেট ক্নিনিকে গোপনে চিকিৎসা দেওয়া হচ্ছে।
বুধবার সকাল ৯ টা থেকে বেলা ১১ টা পর্যন্ত্ম টানা ২ ঘন্টা মোলস্নাকান্দির চরডুমুরিয়া গ্রাম জুড়ে দু’গ্রম্নপের মধ্যে এ সংঘর্ষ ছড়িয়ে পড়ে। এ সময় অন্ত্মত অর্ধশত রাউন্ড গুলি ও ককটেল বিস্ফোরন ঘটে।

সদর থানার ওসি শহীদুল ইসলাম জানান, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রনে আনে। বর্তমানে সেখানে অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে। আহতদের গোপনে চিকিৎসা দেওয়া হচ্ছে।

যমুনা নিউজ
========