মুন্সীগঞ্জ মুক্ত দিবস পালিত: মুক্তিযোদ্ধা কমপ্লেক্স উদ্বোধন

anisuzzaman-anis-udvodan১১ ডিসেম্বর মুন্সীগঞ্জ হানদার মুক্ত দিবস মুন্সীগঞ্জবাসীর অহংকার ও গৌরবোজ্জ্বল দিন। মুন্সীগঞ্জ জেলা মুক্তিযুদ্ধা সংসদ ও জেলা প্রশাসক মুক্ত দিবস উজ্জাপন উপলক্ষে একটি বর্ণাঢ্য র‌্যালী মুক্তিযোদ্ধা কমপ্লেক্স উদ্বোধনসহ আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। উদ্বোধন অনুষ্ঠানে জেলা প্রশাসক মোঃ সাইফুল হাসান বাদল ও উপজেলা চেয়ারম্যান আনিছউজ্জামান আনিছ
stage-munshiganj-mukto-dibos

anisuzzaman-anis-udvodan

freedom-fighter-munshiganj
বুধবার সকাল সাড়ে ৯ টায় বিশাল এক র‌্যালী জেলা শিল্পকলা একাডেমী ভবন থেকে বের হয়ে নব-নির্মিত মুক্তিযোদ্ধা সংসদ কমপ্লেক্সে শেষ হয়। পরে মুক্তিযোদ্ধা কমপ্লেক্সে সামনে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে ফুল দিয়ে শ্রদ্ধা নিবেদন করে মুক্তিযোদ্ধা সংসদের নতুন ভবন উদ্ধোধন করেন। এর পর সকাল ১০ টার জাতীয় পতাকা উত্তোলন করে শান্তির প্রতীক পায় পায়রা উড়িয়ে মুক্তিযোদ্ধাদের প্রতি দাঁড়িয়ে এক মিনিট শ্রদ্ধা নিবেদন করে আলোচনা সভার শুরু করা হয়।
মুক্তিযোদ্ধা সংসদ কমপ্লেক্স ভবন উদ্বোধন অনুষ্ঠানে উপস্থিত ছিলেন মুন্সীগঞ্জের মুক্তিযোদ্ধারা


জেলা কমান্ডার ও উপজেলা চ্যায়ারম্যান আনিছউজ্জামান আনিছ’র সভাপতিত্বে এ অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন মোঃ সাইফুল হাসান বাদল, বিশেষ আতিথি ছিলেন পুলিশ সুপার মো. হবিবুর রহমান, সরকারি হরেগঙ্গা কলেজের অধ্যক্ষ সুখেন চন্দ্র ব্যানার্জী, বাংলাদেশ আ’লীগের সাবেক উপ-দপ্তর সম্পাদক এড: মৃনাল কান্তি দাস প্রমুখ।

মুন্সিগঞ্জ টাইমস