সিরাজদিখানে নারী নির্যাতন প্রতিরোধ ও বেগম রোকেয়া দিবস পালিত

aaaMunshigonjসিরাজদিখানে বিভিন্ন কর্মসূচির মধ্য দিয়ে সোমবার আন্তর্জাতিক নারী নির্যাতন প্রতিরোধ ও বেগম রোকেয়া দিবস পালিত হয়েছে। এ উপলক্ষে সকাল ১০টায় সিরাজদিখান উপজেলা পরিষদ মিলনায়তন থেকে উপজেলা মহিলা বিষয়ক অধিদপ্তরের উদ্যোগে এবং নারী নির্যাতন প্রতিরোধ কল্পে মাল্টিসেক্টরাল প্রোগ্রাম ব্রাকের সহযোগিতায় সিরাজদিখান উপজেলা সদরে এক বর্ণাঢ্য র‌্যালি বের হয়। র‌্যালিটি উপজেলার প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে উপজেলা অডিটোরিয়ামে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়। উপজেলা নির্বাহী কর্মকর্তা মুহাম্মদ আবুল কাশেমের সভাপতিত্বে আলোচনা সভায় স্বাগত বক্তব্য রাখেন উপজেলা মহিলা বিষয়ক কর্মকর্তা রাফিয়া ইকবাল।

অনুষ্ঠানে আরো বক্তব্য রাখেন সিরাজদিখান উপজেলা পরিষদের চেয়ারম্যান মহিউদ্দিন আহম্মেদ, উপজেলা ভাইস চেয়ারম্যান এ্যাডভোকেট আবুল কাশেম, উপজেলা প্রকৌশলি মোঃ শাহজাহান আলী, ব্রাক আইন সহায়তা কর্মকর্তা মোঃ রুহুল আমীন তালুকদার, ব্রাক এ্যারিয়া ম্যানেজার মোঃ মাহমুদুল হাসান, ব্রাক শাখা ব্রবস্থাপক আমেনা বেগম।

অনুষ্ঠানে বক্তারা বলেন, নীরবতা অত্যাচারীকেই সমর্থন করে। তাই চুপ করে না থেকে আমাদের নারী নির্যাতনের প্রতিবাদ করতে হবে। সামাজিকভাবে নির্যাতনকারীকে বয়কট করে বুঝিয়ে দিতে হবে সভ্য সমাজে নারী নির্যাতনকারীর কোন স্থান নেই।

বাংলাপোষ্ট২৪