রেডক্রিসেন্ট সোসাইটির ত্রি-বার্ষিক নির্বাচন সম্পন্ন

Hiru_RedcrecntElectionশুক্রবার মুন্সীগঞ্জে রেডক্রিসেন্ট সোসাইটির ত্রি-বার্ষিক নির্বাচন সম্পন্ন হয়েছে। এই নির্বাচনে বিনা প্রতিদ্বন্দ্বীতায় সহ-সভাপতি পদে নির্বাচিত হয়েছেন বীর মুক্তিযোদ্ধা মতিউল ইসলাম হিরু। সাধারণ সম্পাদক পদে মো: শাহজাহান গাজী ৪৫৬ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন। তার নিকটতম প্রার্থী মুন্সীগঞ্জ সদর উপজেলা আ’লীগের সাধারণ সম্পাদক সামসুল কবির মাস্টারের প্রাপ্ত ভোট হচ্ছে ৬০।


কার্যকরী ৫টি পদের জন্য ১১জন প্রার্থী প্রতিদ্বন্দ্বীতা করেন। এই নির্বাচনে বিজয়ী প্রার্থীরা হচ্ছেন, নার্গিস আক্তার তার প্রাপ্ত ভোট হচ্ছে ৩৭৫, আয়নাল হক স্বপন তার প্রাপ্ত ভোট ৩০৬, সিরাজউদ্দিন তালুকদার ভুলু তার প্রাপ্ত ভোট ২৯৯, গোলাম সারোয়ার তার প্রাপ্ত ভোট ২৯৪ ও ইছাপুরা ইউপি চেয়ারম্যান আব্দুল মতিন হাওলাদার তার প্রাপ্ত ভোট হচ্ছে ২৭৭। প্রধান নির্বাচন কমিশনার ছিলেন মো: শহীদ হোসেন। নির্বাচন কমিশনার হচ্ছেন আলী আকবর মিলন ও হামিদা খাতুন। মোট ভোটার হচ্ছে ১২৭৭টি। এর মধ্যে ভোট আদায় হয়েছে ৫৩৮টি।

এই নির্বাচনে যারা বিজয়ী হতে পারেননি তারা হচ্ছেন, মো: জাকির হোসেন খান তার প্রাপ্ত ভোট হচ্ছে ৩৯, মো: ফিরোজ মিয়া তার প্রাপ্ত ভোট হচ্ছে ২৭১, এড. মো. মতিন তার প্রাপ্ত ভোট হচ্ছে ১২৭, মোয়াজ্জেম হোসেন তার ভোট হচ্ছে ২৬৩, এস.এম. মাহাতাবউদ্দিন কল্লোল তার প্রাপ্ত ভোট হচ্ছে ৬৫ ও মো: মকবুল হোসেন তার প্রাপ্ত ভোট হচ্ছে ২১৩।
Hiru_RedcrecntElection
মুন্সীগঞ্জ নিউজ