মুন্সীগঞ্জে যুবদলের বিক্ষোভ

munJuboBikযুবদলের নেতাকর্মীদের মিথ্যা মামলায় গ্রেপ্তার ও নিঃশর্ত মুক্তির দাবিতে মুন্সীগঞ্জে যুবদল বিক্ষোভ মিছিল ও সমাবেশ করেছে। শুক্রবার বিকেল সাড়ে ৪টার দিকে শহরের থানারপুলস্থ জেলা বিএনপির দলীয় কার্যালয় চত্বর থেকে মিছিল বের হয়ে পুরাতন বাসস্ট্যান্ড ঘুরে পুনরায় দলীয় কার্যালয় চত্বরে এসে সমাবেশ করে।
munJuboBik
শহর যুবদলের সভাপতি এনামুল হকের সভাপতিত্বে সভায় বক্তব্য রাখেন জেলা যুবদলের সভাপতি তারিক কাশেম খান মুকুল, বিএনপি নেতা আব্দুল আজিম স্বপন, ভিপি শাহীন, শাহ আলম, জেলা যুবদলের সহ-সভাপতি মোখলেছুর রহমান বকুল, শহর যুবদলের সিনিয়র সহ-সভাপতি মো. মাসুদ রানা, সাধারণ সম্পাদক বুরজাহান ঢালী, যুগ্ম-সম্পাদক হুমায়ুন কবীর, সাংগঠনিক সম্পাদক আসলাম আহমেদ, আব্দুর রহমান হিরণ, চঞ্চল, মো. সেলিম ফরায়েজী, নূরে আলম প্রমুখ।


এমটিনিউজ২৪
========

মুন্সীগঞ্জে যুবদলের বিক্ষোভ মিছিল

গ্রেফতারকৃত দলীয় নেতাকর্মীদের মুক্তি দাবিতে মুন্সীগঞ্জে বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সভা করেছে যুবদলের নেতাকর্মীরা। শুক্রবার বিকেল সাড়ে ৪টার দিকে শহরের থানারপুলস্থ দলীয় কার্যলয়ের সামনে এ কর্মসূচি পালন করে তারা।

মুন্সীগঞ্জ শহর যুবদলের উদ্যোগে বিক্ষোভ মিছিলটি শহরের থানারপুলেস্থ দলীয় কার্যালয় থেকে বের হয়ে পুরাতন বাসস্ট্যান্ড ঘুরে আবারও দলীয় কার্যালয়ের সামনে গিয়ে শেষ হয়। পরে সেখানে প্রতিবাদ সমাবেশের আয়োজন করা হয়।

শহর যুবদলের সভাপতি ও পৌর কাউন্সিলর মো. এনামুল হকের সভাপতিত্বে এতে প্রধান অতিথির বক্তব্য রাখেন জেলা যুবদলের সভাপতি ও পৌর কাউন্সিরর তারিক কাশেম খান মুকুল।

এছাড়া আরও বক্তব্য রাখেন, বিএনপির নেতা মো. শাহিন মিয়া, যুবদলের নেতা মোখলেছুর রহমান বকুল, বুরজাহান, জেলা ছাত্রদলের সাধারণ সম্পাদক মাসুদ রানা প্রমুখ।

এ সময় বিএনপি নেতা ও সাবেক পৌর কাউন্সিলর মোহাম্মদ আলী লিটনসহ যুবদল ও ছাত্রদলের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

বাংলানিউজটোয়েন্টিফোর