রামপালে শিশুর বস্তাবন্দি লাশ উদ্ধার

Munshiganj-BG20131123123939মুন্সীগঞ্জ সদর উপজেলার শান্তিনগর গ্রামের মোল্লাবাড়ি কবরস্থানের পাশ থেকে অজ্ঞাতপরিচয় এক শিশুর (১২) বস্তাবন্দি লাশ উদ্ধার করেছে পুলিশ। শনিবার সকাল সাড়ে ৯টার দিকে পুলিশ তার লাশ উদ্ধার করে।

হাতিমাড়া ফাড়িঁর উপপরিদর্শক (এসআই) আবু তাহের বাংলানিউজকে জানান, সকালে সদর উপজেলার শান্তিনগর গ্রামের মোল্লাবাড়ি গোরস্থানের পাশে বস্তাবন্দি অবস্থায় এক শিশুর লাশ দেখতে পেয়ে পুলিশে খবর দেয় এলাকাবাসী। এরপর পুলিশ ঘটনাস্থলে গিয়ে তার লাশ উদ্ধার করে।

Munshiganj-BG20131123123939

তিনি জানান, শিশুটির পরনে ছিল জিন্সপ্যান্ট ও র্শাট। অন্য কোথাও হত্যার পর ঘাতকরা শিশুটির লাশ বস্তাবন্দি করে মুক্তারপুর-টঙ্গিবাড়ী সড়কের শান্তিনগর এলাকায় ফেলে রেখে গেছে বলে ধারণা করা হচ্ছে।

লাশ ময়নাতদন্তের জন্য মুন্সীগঞ্জ জেনারেল হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

বাংলানিউজটোয়েন্টিফোর

======================

মুন্সীগঞ্জে যুবকের লাশ উদ্ধার

মুন্সীগঞ্জ সদর উপজেলার রামপাল ইউনিয়নে অজ্ঞাত (১২) এক যুবকের লাশ বস্তাবন্দি উদ্ধার করেছে পুলিশ। শনিবার সকাল সোয়া ৮ টার দিকে ইউনিয়নের শান্তিনগর গ্রামের মোল্লাবাড়ি গোরস্থানের পাশে এলাকাবাসী লাশটি দেখতে পায়।


মুন্সীগঞ্জ হাতিমারা পুলিশ ফাঁড়ির এসআই আবু তাহের ঘটনাস্থল থেকে জানান, স্থানীয় এলাকাবাসী থেকে খবর পেয়ে সকাল ৯টায় লাশটি উদ্ধার করা হয়। নিহতের পরনে ছিল জিন্সপ্যান্ট ও র্শাট। ময়না তদন্তের জন্য লাশ মুন্সীগঞ্জ জেনারেল হাসপাতালের মর্গে পাঠানো হচ্ছে। ধারণা করা হচ্ছে অন্য কোথাও মেরে দুর্বৃত্তরা লাশ এখানে ফেলে রেখে গেছে।

ঢাকারিপোর্টটোয়েন্টিফোর
==============

মুন্সীগঞ্জে শিশুর বস্তাবন্দি লাশ উদ্ধার

মোজাম্মেল হোসেন সজল: মুন্সীগঞ্জে অজ্ঞাত পরিচয়ের এক শিশুর(১২) বস্তাবন্দি লাশ উদ্ধার করেছে পুলিশ। শনিবার সকালে সদর উপজেলার রামপাল ইউনিয়নের শান্তিনগর গ্রােেমর মোল্লা বাড়ির পারিবারিক কবরস্থানের পাশ থেকে হাতিমারা ফাঁড়ি পুলিশ এ লাশটি উদ্ধার করে। হাতিমারা পুলিশ ফাঁড়ির এসআই আবু তাহের জানান, অন্য কোথাও হত্যা করে দুস্কৃতকারীরা বস্তাবন্দি অবস্থায় শিশুর লাশ ফেলে গেছে। শিশুর বুকের বাম পাশে ছুড়ি দিয়ে আঘাতের চিহ্ন রয়েছে। শিশুর পড়নে ছিল জিন্সপ্যান্ট, শার্ট ও দু’পায়ে সেন্ডেল। মরদেহ মুন্সীগঞ্জ জেনারেল হাসপাতালের মর্গে রয়েছে।

sisu1

sisu2

sisu3