স্বেচ্ছাসেবক দলের সম্পাদক সপু ইব্রাহিম কার্ডিয়াকে ভর্তি

sapuস্বেচ্ছাসেবক দলের সাধারণ সম্পাদক সরাফত আলী সপুর শারীরিক অবস্থার অবনতি ঘটলে তাকে ইব্রাহিম কার্ডিয়াক হাসপাতালে স্থানান্তর করা হয়েছে। বৃহস্পতিবার সন্ধ্যায় সফুর স্ত্রী আঞ্জুমান আরা বেগম এ তথ্য জানিয়ে বলেন, রিমান্ডে গুরুতর অসুস্থ হয়ে পড়লে সপুকে বারডেম হাসপাতালে ভর্তি করা হয়েছিল। কিন্তু আজ বিকালে তার শারীরিক অবস্থার গুরুতর অবনতি ঘটলে তাকে ইব্রাহিম কার্ডিয়াক হাসপাতালে স্থানান্তর করা হয়। তিনি হাসপাতালে হৃদরোগ বিশেষজ্ঞ ডা. কর্নেল রেজাউল করিমের অধীনে চিকিৎসাধীন আছেন।


আঞ্জুমান জানান, গুরুতর অসুস্থ সপুর জন্য শনিবার চিকিৎসকরা বোর্ড বসিয়ে সিদ্ধান্ত নেবেন বলে আমাকে জানিয়েছেন। এ অবস্থায় পুলিশ মতিঝিল থানায় দায়ের করা হেফাজতের মামলায় আবার নতুন করে ১০ দিনের রিমান্ড আবেদন করেছে। যার শুনানি হবে ২৬ নভেম্বর। এ বিষয়ে আমরা অত্যন্ত আতঙ্কিত। রিমান্ডে না নিয়ে সরকারের কাছে আমরা সপুর সুচিকিৎসা দাবি করছি।

উল্লেখ্য, গত ১৪ নভেম্বর রাজধানীর বাংলামটর এলাকা থেকে পুলিশ রমনা থানার বিস্ফোরক মামলায় স্বেচ্ছাসেবক দলের সাধারণ সম্পাদক সপুকে গ্রেফতার করে। পরে ওই মামলায় তার ৬ দিনের রিমান্ড চলাকালে তিনি অসুস্থ হয়ে পড়লে প্রথমে তাকে পুলিশ হাসপাতাল পরে বারডেম হাসপাতালে ভর্তি করা হয়।

শীর্ষ নিউজ