সপুর রোগমুক্তিতে দোয়া মাহফিল

sapuমোজাম্মেল হোসেন সজল: স্বেচ্ছাসেবক দল কেন্দ্রীয় কমিটির সাধারণ সম্পাদক ও ঢাকা কলেজের সাবেক ভিপি মীর সরফত আলী সপুকে গ্রেপ্তারের পর রিমান্ডে নেয়া হয়। রিমান্ডে অসুস্থ হয়ে বারডেম হাসপাতালে ভর্তি হওয়ায় তার রোগমুক্তি চেয়ে শুক্রবার বাদ জুমা মুন্সীগঞ্জের বিভিন্ন মসজিদে মিলাদ ও দোয়া মাহফিলের আয়োজন করা হয়েছে।

জেলা স্বেচ্ছাসেবক দলের সভাপতি আওলাদ হোসেন উজ্জল এ তথ্য নিশ্চিত করেছেন।


এদিকে স্বেচ্ছাসেবক দল কেন্দ্রীয় কমিটির সাধারণ সম্পাদক সাবেক ভিপি মীর সরফত আলী সপু ও সাংগঠনিক সম্পাদক শফিউল বারী বাবুসহ দলীয় নেতাকর্মীদের গ্রেপ্তারের প্রতিবাদে মুন্সীগঞ্জে তীব্র নিন্দা ও ক্ষোভ বিরাজ করছে।

অবিলম্বে তাদের নিঃশর্ত মুক্তি দাবি করা হয়েছে। নিন্দা ও বিবৃতি দাতারা হলেন মুন্সীগঞ্জ জেলা বিএনপির প্রথম যুগ্ম-সাধারণ সম্পাদক আতোয়ার হোসেন বাবুল, দপ্তর সম্পাদক আব্দুল আজিম স্বপন, জেলা আইনজীবী সমিতির সাধারণ সম্পাদক অ্যাডভোকেট মো. মাসুদ আলম, জেলা জাতীয়তাবাদী আইনজীবী ফোরামের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট তোতা মিয়া, জেলা ড্যাবের সাধারণ সম্পাদক ডা. জাহাঙ্গীর আলম, শ্রীনগর উপজেলা বিএনপির সভাপতি আলহাজ মমিন আলী, সাধারণ সম্পাদক দেলোয়ার হোসেন, মুন্সীগঞ্জ প্রেসক্লাবের সাবেক সাধারণ সম্পাদক মোজাম্মেল হোসেন সজল, জেলা জাতীয়তাবাদী মুক্তিযুদ্ধের প্রজন্মের আহ্বায়ক মাহবুব-উল-আলম স্বপন, জেলা স্বেচ্ছাসেবক দলের সাংগঠনিক সম্পাদক শহীদুল ইসলাম, সম্মিলিত পেশাজীবী পরিষদের সদস্য সচিব সুমন ইসলাম প্রমুখ।

উল্লেখ্য, মীর সরফত আলী সপুর বাড়ি মুন্সীগঞ্জের শ্রীনগর উপজেলার রাঢ়ীখাল ইউনিয়নের দামলা গ্রামে।

এমটিনিউজ২৪