টঙ্গীবাড়িতে ভন্ডপীরকে ৫০ বার জুতা পেটা !

cheatingরুবেল ইসলাম: মুন্সীগঞ্জের টঙ্গিবাড়ী উপজেলার দোরাবতি গ্রামে বৃহস্পতিবার সন্ধ্যায় মো: ইসলাম ফকির (৫৬) নামে এক ভন্ডপীরকে গ্রাম্য সালিশি বৈঠকে ৫০ বার জুতাপেটা ও ১০ হাজার টাকা জরিমানা করা হয়েছে।

এর আগে গনপিটুনি দিয়ে ওই ভন্ডপীরকে গ্রাম্য সালিশি বৈঠকে হাজির করে বিক্ষুব্ধ গ্রামবাসী। আউটশাহী ইউনিয়নের ইউপি সদস্য মো: ডালিম জানান, দোরাবতি গ্রামে ভুক্তভোগী নুর ভানু নামে এক মহিলার বাড়ির উঠানে বৃহস্পতিবার সন্ধ্যায় ওই সালিশি বৈঠক শেষ হয়।


প্রকাশ্যে ভন্ডপীরকে জুতা পেটা ও জরিমানার ১০ হাজার টাকা আদায় করা হয়। এ সময় ভন্ডপীর মো: ইসলাম ফকির স্বীকারোক্তি করেন- রেজ্জাকুল ও আনোয়ার হোসেন নামে ২ দালালের সহযোগিতায় ঝারফুক ও নি:সন্থান নারীর গর্ভে সন্তান জন্ম দানে ওষুধপথ্য দিয়ে প্রতারনা করে আসছিলেন। দোরাবতি গ্রামের নি:সন্তান নুর ভানুকে ওষুধি পথ্য দিয়ে ১০ হাজার টাকা হাতিয়ে নেয় ওই ভন্ডপীর।

ওই ওষুধিপথ্য খেয়ে উল্টো অসুস্থ্য হয়ে পড়লে বৃহস্পতিবার দুুপরে নুর ভানু লোকজন নিয়ে ভন্ডপীরকে আটক করে গনপিটুনি দেয়। পরে বিকেলে আউটশাহী ইউনিয়নের চেয়ারম্যান সেকান্দার মাদবরকে প্রধান করে সালিশি বৈঠকের আয়োজন করা হয়।