মুন্সীগঞ্জে পরিবর্তনের ১ম বর্ষপূর্তি পালিত

poriborton1মুন্সীগঞ্জে পরিবর্তনের ১ম বর্ষপূর্তি পালিত
মুন্সীগঞ্জে উৎসব মুখর পরিবেশে জনপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল পরিবর্তন ডটকমের ১ম বর্ষপূর্তি পালিত হয়েছে। বুধবার রাতে মুন্সীগঞ্জ প্রেসক্লাবের সাংবাদিক সফিউদ্দিন আহমেদ মিলনায়তনে আনন্দ আড্ডায় এ উৎসব পালিত হয়। এতে সভাপতিত্ব করেন মুন্সীগঞ্জ প্রেসক্লাবের সভাপতি দৈনিক যায়যায়দিন পত্রিকার মুন্সীগঞ্জ প্রতিনিধি শহীদ-ই-হাসান তুহিন। পরিবর্তন ডট কমের মুন্সীগঞ্জ প্রতিনিধি সুজন হায়দার জনি আড্ডার শুরুতে স্বাগত বক্তব্য রাখেন।
poriborton1
উৎসব আড্ডায় আরো বক্তব্য রাখেন প্রেসক্লাবের সাধারণ সম্পাদক ও দৈনিক বর্তমানের মুন্সীগঞ্জ প্রতিনিধি কাজী সাব্বির আহম্মেদ দীপু, দৈনিক ইনকিলাবের প্রতিনিধি ও প্রেসক্লাবের সাবেক আহ্বায়ক মঞ্জুর মোর্শেদ, যুগান্তর প্রতিনিধি ও প্রেসক্লাবের সাবেক সভাপতি আরিফ-উল-ইসলাম, আমার দেশ পত্রিকার প্রতিনিধি মাহবুবুর রহমান, নয়া দিগন্তের আবু সাঈদ সোহান, সমকালের প্রতনিধি মামুনুর রশীদ খোকা, বাংলা ভিশনের প্রতনিধি সোনিয়া হাবিব লাবনি, দৈনিক সংগ্রামের আব্দুস সালাম, এটিএননিউজের প্রতিনিধি ভবতোষ চোধুরী নুপুর, মাই টিভির মঈনউদ্দিন আহম্মেদ সুমন, বাংলাদেশ সময়ের শেখ মোহাম্মদ রতন, ভোরের ডাকের জুয়েল রানা ও প্রবীন সাংবাদিক শেখ আলী আকবর।

প্রেসক্লাবের সাধারণ সম্পাদক কাজী সাব্বির আহম্মেদ দীপু বলেন,“পরিবর্তন ডট কম একটি আধুনিক, মানসম্পন্ন ও বস্তুনিষ্ট অনলাইন নিউজ পোর্টাল। পরিবর্তনের সংবাদকর্মীদের মেধা, মনন ও চেষ্টায় মাত্র এক বছরে পরিবর্তন পাঠকের কাছে খুব জনপ্রিয় হয়েছে।”


সমকালের প্রতিনিধি মামুনুর রশীদ খোকা বলেন,“পরিবর্তন সত্যি আধুনিক একটি নিউজ পোর্টাল। সময়ের সাথে আধুনিক সাংবাদিকতার অগ্রযাত্রায় পরিবর্তন এক বছরে অনেক এগিয়ে গেছে।”

প্রেসক্লাবের সভাপতি শহীদ-ই-হাসান তুহিন বলেন,“রাজধানী ঢাকার পাশপাশি জেলা শহরের সংবাদকে অধিক গুরুত্ব দিয়ে প্রকাশ করায় তৃণমূলে পরিবর্তন এখন জনপ্রিয়। পরিবর্তনের আধুনিক অগ্রযাত্রা অব্যাহত থাকবে বলে প্রত্যাশা করেন তিনি।”


এ সময় উপস্থিত সংবাদকর্মীরা পরিবর্তন ডটকম পোর্টালের প্রচারিত সংবাদগুলো দেখেন ও নানাভাবে মূল্যায়ন করেন।
poriborton2
শেষে পরিবর্তন ডট কমের বর্ষপূর্তি উৎসব আড্ডায় অংশগ্রহণ করার জন্য পরিবর্তন পরিবারের পক্ষ থেকে মুন্সীগঞ্জ প্রতিনিধি সুজন হায়দার জনি উপস্থিতি সবাইকে কৃতজ্ঞতা জানান।

পরিবর্তন