যুবলীগ নেতা হত্যায় বিএনপিকে দায়ী করে মুন্সীগঞ্জে বিক্ষোভ

Mushiganj-20131112233401মুন্সীগঞ্জ সদরে প্রতিপক্ষের অজ্ঞাত দুর্বৃত্তদের গুলিতে যুবলীগ নেতা সাদেকুল ইসলাম নিহত হওয়ার ঘটনায় বিএনপিকে দায়ী করে বিক্ষোভ মিছিল করেছে স্থানীয় যুবলীগের নেতাকর্মী ও গ্রামবাসীরা। মঙ্গলবার রাত পৌনে ১০টার দিকে মুন্সীগঞ্জ জেনারেল হাসপাতাল এলাকা থেকে এ বিক্ষোভ মিছিল বের করা হয়।

স্থানীয় সূত্রে জানা যায়, রাতে মুন্সীগঞ্জ জেনারেল হাসপাতাল এলাকা থেকে বিক্ষোভ মিছিলটি শুরু হয়ে শহরের বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে।


মিছিলটি মুন্সীগঞ্জ প্রেসক্লাব ঘুরে সদর থানায় এসে ঘটনার সঙ্গে জড়িতদের দ্রুত গ্রেফতার ও দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানান তারা। পুলিশ দুর্বৃত্তদের গ্রেফতারের আশ্বাস দিলে তারা মিছিল নিয়ে রতনপুর গ্রামে চলে যায়।


এদিকে, হত্যার ঘটনার পর থেকে রতনপুর ছাড়াও পঞ্চসার ইউনিয়ন ও মুন্সীগঞ্জ শহরে আতঙ্ক ও থমথমে পরিস্থিতি বিরাজ করছে। এর ফলে মুন্সীগঞ্জ শহর ও রতনপুর এলাকায় অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে।
Mushiganj-20131112233401
জেলা যুবলীগের যুগ্ন সম্পাদক সাইফুল বিন সামাদ শুভ্র জানান, পঞ্চসার ইউনিয়নের রতনপুর গ্রামের বিএনপির নেতাকর্মীরা ১নং ওয়ার্ড যুবলীগের সভাপতি সাদেকুল ইসলামকে পরিকল্পিত ভাবে হত্যা করেছে।

সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. শহিদুল ইসলাম বাংলানিউজকে জানান, অপরাধীদের গ্রেফতার করতে রতনপুর ও এর আশপাশের এলাকায় পুলিশের কয়েকটি টিম অভিযান শুরু করেছে।

বাংলানিউজটোয়েন্টিফোর