৫ অটোরিকশা ভাংচুর ও ১০ টায়ারে আগুন হরতালে অচল ঢাকা-মুন্সীগঞ্জ সড়ক

hartalমুন্সীগঞ্জ শহরের উপকন্ঠ মুক্তারপুর এলাকাস্থ ষষ্ঠ বাংলাদেশ-চীন মৈত্রী সেতুর উপর অবস্থান নিয়ে একের পর এক গাড়ীর টায়ারে আগুন ও ৫ টি অটোরিকশা ভাংচুরের মধ্য দিয়ে হরতালের তৃতীয় দিনে ঢাকা-মুন্সীগঞ্জ সড়ক অচল হয়ে পড়েছে। মঙ্গলবার সকাল ৮ টা থেকে সহ¯্রাধিক নেতাকর্মী নিয়ে সাবেক উপমন্ত্রী ও জেলা বিএনপির সভাপতি আব্দুল হাই সেতুর উপর অবস্থান নেন।

এ সময় বিক্ষুব্ধ কর্মীরা অন্তত ১০ টি গাড়ীর টায়ারে আগুন দেয়। এছাড়া হরতালের সমর্থনে মূর্হুমূর্হু শ্লোগান দেয় নেতাকর্মীরা। বিরোধী দলের নেতাকর্মীরা ষষ্ঠ বাংলাদেশ-চীন মৈত্রী সেতুর পাদদেশে মুক্তারপুর বাস ষ্ট্যান্ডে সিএনজি ও ব্যাটারি চালিত ৫ টি অটোরিকশা ভাংচুর করে।

এ সময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন- মহিলা দলের নেত্রী পাপিয়া ইসলাম, জাসাস নেত্রী বিউটি আক্তার তিশা, পঞ্চসার ইউনিয়ন বিএনপির সভাপতি ডা: কামাল হোসেন প্রমুখ।

এদিকে, বেলা ১১ টার দিকে শহরের থানারপুল এলাকায় জেলা মহিলা দলের নেত্রী রহিমা শিকদারের নেতৃত্বে হরতালের সমর্থনে একটি মিছিল বের করা হয়। বেলা ১২ টার দিকে জেলা স্বেচ্ছাসেবক দলের সাধারন সম্পাদক ইদ্রিস মিয়াজী মোহনের নেতৃত্বে জেলার গজারিয়া উপজেলা পরিষদের সামনে হরতালের পক্ষে মিছিল করা হয়েছে।

যমুনা নিউজ