প্রশাসনে রদবদল

aaaMunshigonjউপসচিব ও সিনিয়র সহকারী সচিব পদমর্যাদার কয়েকজন কর্মকর্তাকে প্রশাসনের বিভিন্ন পদে রদবদল করা হয়েছে। উপসচিব: নোয়াখালীর ডিসি মো. সোহেল ইমাম খানকে বিপিএটিসি (সাভার)- এর পরিচালক, নীলফামারীর ডিসি এস এম মাহফুজুল হককে তথ্য ও যোগাযোগ প্রযুক্তি অধিদফতরের পরিচালক, মুন্সিগঞ্জের ডিসি মো. সাইফুল হাসান বাদলকে জনশক্তি কর্মসংস্থান ও প্রশিক্ষণ ব্যুরোর পরিচালক করা হয়েছে। জামালপুরের ডিসি দেলোয়ার হায়দারকে নৌ-পরিবহন মন্ত্রণালয়ের উপসচিব পদে বদলি করা হয়েছে।

ভোলার ডিসি মোস্তাফিজুর রহমানকে নোয়াখালীর ডিসি, লালমনিরহাটের অতিরিক্ত জেলা ম্যাজিষ্ট্রেট জাকির হোসেনকে ভোলার ডিসি, জনশক্তি কর্মসংস্থান ও প্রশিক্ষণ ব্যুরোর পরিচালক মোহাম্মদ মোহসিন চৌধুরীকে জামালপুরের ডিসি, মুক্তিযুদ্ধ বিষয়ক মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রীর একান্ত সচিব সেলিম রেজাকে নীলফামারীর ডিসি এবং সিলেট জেলা প্রশাসক কার্যালয়ের স্থানীয় সরকার বিভাগের উপপরিচালক মো. শাহাবুদ্দিনকে মুন্সিগঞ্জের ডিসি করা হয়েছে।


সিনিয়র সহকারী সচিব: সাতক্ষীরা কলারোয়ার ইউএনও মো. হোসাইন সওকতকে জনপ্রশাসন মন্ত্রণালয়ের এপিডি অনুবিভাগে ন্যস্ত করা হয়েছে। বিয়াম ফাউন্ডেশনের সহকারী পরিচালক কামরুল হাসানকে উপজেলা নির্বাহী অফিসার হিসেবে পদায়নের লক্ষ্যে খুলনার বিভাগীয় কমিশনারের কার্যালয়ে ন্যস্ত করা হয়েছে। স্থানীয় সরকার বিভাগের সিনিয়র সহকারী সচিব জেসমিন আক্তার, ব্যাংক ও আর্থিক বিভাগ প্রতিষ্ঠানের সিনিয়র সহকারী সচিব মুহাম্মদ খালেকুজ্জামান ও আর. আর. আর. সি কক্সবাজোরে প্রেষণে সংযুক্ত বিশেষ ভারপ্রাপ্ত কর্মকর্তা মোহাম্মদ নজরুল ইসলামকে উপজেলা নির্বাহী অফিসার হিসেবে পদায়নের লক্ষ্যে ঢাকার বিভাগীয় কমিশনারের কার্যালয়ে ন্যস্ত করা হয়েছে।

কুমিল্লার মনোহরগঞ্জের ইউএনও মোহাম্মদ মুনসুর আলম খান এবং কুমিল্লা সদর উপজেলার ইউএনও বেগম আয়েশা আক্তারকে জনপ্রশাসন মন্ত্রণালয়ের এপিডি অনুবিভাগে ন্যস্ত করা হয়েছে। চট্টগ্রাম ওয়াসার প্রধান রাজস্ব কর্মকর্তা খালেদ মাহমুদ এবং ঢাকার বিভাগীয় কমিশনারের কার্যালয়ের সিনিয়র সহকারী কমিশনার ফকির মুহাম্মদ মুনাওয়ার হোসেনকে উপজেলা নির্বাহী অফিসার হিসেবে পদায়নের লক্ষ্যে চট্টগ্রাম বিভাগীয় কমিশনারের কার্যালয়ে ন্যস্ত করা হয়েছে।

হবিগঞ্জ জেলার বাহুবলের ইউএনও মো. আব্দুল ওয়াদুদ এবং নারায়ণগঞ্জ জেলার আড়াইহাজারের ইউএনও বেগম ফৌজিয়া খানকে রাজউকের উপপরিচালক হিসেবে পদায়নের লক্ষ্যে জনপ্রশাসন মন্ত্রণালয়ের ঊর্ধতন নিয়োগ ও অধিশাখায় ন্যস্ত করা হয়েছে।

শীর্ষ নিউজ