কলমা ইউনিয়ন নির্বাচনে বেসরকারী ভাবে নির্বাচিত হয়েছেন আসাদ ভান্ডারী

asadশেখ সাইদুর রহমান টুটুল: মুন্সিগঞ্জের লৌহজংয়ে কলমা ইউনিয়ন পরিষদের উপ নির্বাচন রবিবার সুষ্টভাবে অনুষ্টিত হয়েছে। ৭টি গ্রাম নিয়ে সাড়ে ১২ হাজার ভোটার নিয়ে পদ্মা পাড়ে অবস্থিত এই ইউনিয়নে ৯টি কেন্দ্রে সকাল ৯টা থেকে শুরু হয় ভোট। বিকেল ৪টা পর্যন্ত চলে এক টানা বিরতিহীন ভাবে ভোট গ্রহন। ভোটারদের স্বর্তস্ফুত ভাবে ভোট কেন্দ্রে এসে ভোট দিতে দেখা গেছে।


রাতে ভোট গননা শেষে বেসরকারী ভাবে বিজয়ী ঘোষনা করা হয় বিএনপির প্রার্থী মোঃ আসাদ্দুজামান আসাদ ভান্ডারী কে। আসাদ ভান্ডারী জাহাজ প্রতীক প্রাপ্ত ভোট ৫হাজার ৪শ ৪৮ ভোট এবং তার নিকট তম প্রতিদ্বন্দি মোঃ আমিনুল ইসলাম সাগর পেয়েছেন তালা চাবি প্রতিীক নিয়ে ২ হাজার ৬শ ৬২ ভোট ।

উল্লেখ্য গত ১৪ সেপ্টেম্বর এই ইউনিয়নের চেয়ারম্যান মোঃ জহির হোসেনের মৃত্যুর পর আসনটি শুন্য হয়।

বাংলাপোষ্ট২৪
================

লৌহজংয়ে ইউপি নির্বাচনে বিএনপির প্রার্থী জয়ী

মুন্সীগঞ্জের লৌহজং উপজেলার কলমা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান পদে উপনির্বাচনে বিএনপি সমর্থিত প্রার্থী শিকদার আসাদ্দুজামান আসাদ (জাহাজ প্রতীক) বেসরকারি ভাবে নির্বাচিত হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বি ছিলেন আওয়ামী লীগ সমর্থিত প্রার্থী মো. আমিনুল ইসলাম ফকির সাগর (তালা প্রতীক)।

রোববার সন্ধ্যা ৬টায় রিটার্নিং অফিসার ও লৌহজং উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মো. রাকিবুজ্জামান রেনু এ ফলাফল ঘোষণা করেন।

তিনি জানান, রাতের মধ্যেই নির্বাচনের বিস্তারিত ফলাফল ঘোষণা করা হবে।


উপনির্বাচনের ৯টি ভোট কেন্দ্রে অতিরিক্ত পুলিশসহ আইনশৃঙ্খলা বাহিনীর বিভিন্ন সদস্যরা দায়িত্ব পালন ছাড়াও ভ্রাম্যমাণ আদালতের টিম টহল দেয়।

এর আগে সকাল ৮টা থেকে বিকেল ৪টা পর্যন্ত শান্তিপূর্ণভাবে নির্বাচনের ভোটগ্রহণ করা হয়।

এদিকে, ভোট দিতে লাইনে দাঁড়িয়ে থাকা অবস্থায় শরীফাবাদ প্রাথমিক বিদ্যালয় কেন্দ্রে ঘোড়াকান্দ গ্রামের অরুণ চৌধুরী নামে এক বৃদ্ধ হৃদরোগে আক্রান্ত হয়ে মৃত্যুবরণ করেন।

উল্লেখ্য, গত ১৪ সেপ্টেম্বর কলমা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান জহির হোসেনের মৃত্যুতে চেয়ারম্যানের পদ শূন্য হয়।

বাংলানিউজটোয়েন্টিফোর
=============