যুবলীগ কর্মীদের হামলায় মসজিদের ইমামসহ আহত ১০, বাড়ি-দোকান ভাঙচুর

YASHICA Digital Cameraমোজাম্মেল হোসেন সজল: মুন্সীগঞ্জে যুবলীগ কর্মীদের সশস্ত্র হামলায় মসজিদের ইমামসহ অন্তত ১০ জন আহত হয়েছে। এ সময় বাড়িঘর ভাঙচুর করা হয়েছে। আহতদের মধ্যে গুলিবিদ্ধ মহসিন (১৯), মোজাম্মেল (২৫), আনিস (২৩), রাজিব (২২), আজিবর ও মসজিদের ইমাম আব্দুল জাব্বারকে ঢাকার বিভিন্ন হাসপাতালে ভর্তি করা হয়েছে। রোববার সকাল ১০ টার দিকে সদর উপজেলার ছোট কাটাখালী গ্রামে এ ঘটনা ঘটে।


এলাকাবাসী জানান, পূর্ব বিরোধকে কেন্দ্র করে সদর উপজেলা যুবলীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক আফজাল, সম্্রাট ও সুমনের নেতৃত্বে ৫০-৬০ জনের একদল সন্ত্রাসী গুহের কান্দি এলাকা থেকে এসে ছোট কাটাখালী গ্রামে হামলা চালায়। এ সময় গুলি ও বোমাবাজি করে যুবলীগ কর্মীরা মহসিনের দোকান ও ইমাম আব্দুল জাব্বাবের ঘরবাড়ি ভাঙচুর করে। এ সময় মহসিন গুলিবিদ্ধসহ অন্তত ১০ জন আহত হয়। পরে ঘটনাস্থলে পুলিশ গেলে পরিস্থিতি শান্ত হয়।

YASHICA Digital Camera

================

মুন্সীগঞ্জে দু’গ্রুপের সংঘর্ষে গুলিবিদ্ধসহ আহত ১০

মুন্সীগঞ্জ শহরের কাছে কাটাখালীতে রোববার বেলা ১০ টার দিকে দু’গ্রুপের মধ্যে সংঘর্ষে অন্তত ১০ জন আহত হয়েছে। পূর্ব-শত্রুতার জের ধরে শহরের কাছে কাটাখালী লোহারপুল এলাকায় চরাঞ্চলের গুহেরকান্দি গ্রামের ইকবাল হোসেন ও রনচ্ হাওলাপাড়ার মো: আনিসের দু’গ্রুপের মধ্যে এ সংঘর্ষের ঘটনা ঘটে।

গুলিবিদ্ধ অবস্থায় মো: মহসিনকে (১৯) ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে, অপর আহত মো: আনিস (৩৫), ইকবাল হোসেন (২০), রিয়েলকে (১৯) মুন্সীগঞ্জ জেনারেল হাসপাতাল ও বাকীদের বিভিন্ন প্রাইভেট কিনিকে চিকিৎসা দেওয়া হচ্ছে।

সদর থানার ওসি শহীদুল ইসলাম জানান, পুলিশ ঘটনাস্তলে গিয়ে পরিস্থি’তি শান্ত করে। সংঘর্ষ চলাকালে দু’গ্রুপের মধ্যে ২ রাউন্ড গুলি বিনিময় ও ৪ টি ককটেল বিস্ফোরন ঘটে।

যমুনা নিউজ