ঐতিহ্যবাহী ব্রাহ্মনগাঁও উচ্চ বিদ্যালরেয় নব নির্বাচিত কমিটি গঠন

aaaMunshigonjশেখ সাইদুর রহমান টুটুল: মামলা মোকদ্দমা ও নানা প্রতিকুলতা কাটিয়ে দীর্ঘ সাড়ে ৪ বছর পর অবশেষে শনিবার লৌহজং উপজেলার ব্রাহ্মনগাঁও উচ্চ বিদ্যালয়ের পরিচালনা পর্ষদের নির্বাচন সম্পূন্ন হয়েছে।

এর পূর্বে গত ২১ অক্টোবর দীর্ঘ ১২ বছর পর এই বিদ্যালয়ের পরিচালনা পরিষদের নির্বাচন হবার কথা থকলেও আগের দিন ২০ অক্টোবর জেলা জর্জকোটে শহিদুল ইসলাম নামে জনৈক অবিভাবক প্রতিনিধি অনিয়মের কথা উল্লেখ করে একটি মামলা দায়ের করলে আদালত স্থানীয় প্রশাসনকে কারণ দর্শানোর নোটিশ দিলে প্রশাসন সুষ্ঠ্যু নির্বাচনের লক্ষে ওই তারিখে নির্বাচন স্থগিত করে দেয়। অবশেষে আদলাত শুনানি শেষে শহিদুল ইসলামের মামলাটি খারিজ করে দিলে শনিবার এ নির্বাচন অনুষ্ঠিত হয়।


কিন্তু ইতিমধ্যে শহিদুল ইসলাম উচ্চ আদালতে আপিল করলে ও অদালত থেকে কোন প্রকার স্থগিত আদেশ না থাকায় শনিবার ভোটারদের ব্যাপক উপস্থিতিতে এ নির্বাচন শান্তিপূণর্ ভাবে অনুষ্ঠিত হয়। ইতি মধ্যে ৩টি আহবায়ক কমিটি ও একটি বিশেষ কমিটির মাধ্যমে এতোদিন বিদ্যালয় পরিচালিত হয়ে আসছিল।

এ নির্বাচনে অবিভাবক পদে ৭জন পুরুষ ও ২জন মহিলাসহ ৪ জন শিক্ষক প্রতিনিধি প্রতিদ্বন্দ্বিতা করে। নব নির্বাচিত কমিটি হলেন সভাপতি মোঃ আনোয়ার হোসেন, অভিভাবক প্রতিনিধি মোঃ শাহিন মৃধা, মোঃ জামাল হোসেন শেখ, মোঃ মামুন হোসেন, ডাঃ হুমায়ুন কবীর, বিনা প্রতিদ্বন্দিতায় নির্বাচিত হয়েছেন শাহানা বেগম, শিক্ষক প্রতিনিধি হিসেবে নির্বাচিত হয়েছেন মোঃ শহিদুল ইসলাম, মোঃ হারুন অর রশীদ, বিনা প্রতিদ্বদন্দিতায় নির্বাচিত হয়েছেন হালিমা খাতুন।

বাংলাপোষ্ট২৪