অর্ধকোটি টাকা হাতিয়ে নেওয়া কাজল প্রভাবশালীদের ছত্রছায়ায়

kajalদিগন্ত মাল্টিপারপাস কোম্পানি
ফলো আপ
ব.ম শামীম: মুন্সীগঞ্জের টঙ্গীবাড়ী উপজেলার বালিগাওঁ বাজারের অর্ধকোটি টাকা হাতিয়ে নেওয়া দিগন্ত ক্ষুদ্র ব্যাবসায়ী কো-অপারেটিভ সোসাইটি লিমিটেড নামের পাল্টিপারপাস কোম্পানির পরিচালক কাজল এলাকার কতিপয় প্রভাবশালী ব্যাক্তির ছত্রছায়ায় ঘুরে বেরাচ্ছে। ভুক্তভোগী পরিবারগুলো পাওনা টাকা চাইতে গেলে উক্ত প্রতিষ্ঠানের পরিচালক কাজল এলাকার বিভিন্ন প্রভাবশালী লোকজনকে মোবাইল করে গ্রাহকদের মোবাইল ধরিয়ে দিচ্ছে। প্রভাবশালী লোকজন অচিরেই বিষয়টি সমাধান করে দিবে বলে গ্রাহকদের প্রতিশ্র“তি দিলেও তাদের আর পরবর্তীতে খুঁজে পাচ্ছেনা গ্রাহকরা। বালিগাঁও মসজিদের ইমাম হাবিবুর রহমান জানান, পুকুরে মাছ চাষ করে লভ্যংশ দেওয়ার কথা বলে তার কাছ হতে কাজল ও আব্বাস ৩ লক্ষ ৫০ হাজার টাকা লিখিত দিয়ে নেয়। কিন্তু এখোন তার কাছে টাকা চাইলে সে বিভিন্ন প্রভাবশালীদের কথা বলে তাকে টাকা দিচ্ছেনা।


এদিকে, ভুক্তিভোগী গ্রাহকরা জানান, কাজল এলাকার কতিপয় প্রভাবশালী ব্যাক্তিকে নিয়ে প্রকাশ্যে ঘুরে বেরাচ্ছে তাদের পাওনা টাকা চাইতে গেলে মাঠে তার অনেক টাকা পরে রয়েছে হিসাব নিকাশ করে পরে দেওয়া হবে বলে কাজল তাদের হুমকী দমকি দিচ্ছে।

এ ব্যাপারে সাংবাদিকরা কাজলের সাথে যোগাযোগ করলে কাজল সাংবাদিকদের বিষয়টি এড়িয়ে গেছে। উল্লেখ্য উপজেলার বালিঁগাঁও গ্রামের মৃত আলতাফ দেওয়ান এর ছেলে কাজল দেওয়ান দিগন্ত মাল্টিপারপাস নামে একটি সমবায় অফিস হতে রেজিষ্টেশন নিয়ে এলাকার লোকজনের নিকট হতে প্রায় ৫০ লক্ষ টাকা হাতিয়ে নিয়েছে।

kajal
টাকা আতœসাৎকারী কাজল।