হরতালের সমর্থনে ঢাকা-মাওয়া মহাসড়কে গাড়ি ভাঙচুর

carDমুন্সীগঞ্জের সিরাজদিখানে ঢাকা-মাওয়া মহাসড়কে হরতালের সমর্থনে মিছিল থেকে গাড়ি ভাঙচুর করেছে ১৮ দলীয় জোট নেতাকর্মীরা। এ সময় তারা মহাসড়কে টায়ারে আগুন দিয়ে বিক্ষোভ করে। শনিবার সন্ধ্যা সাড়ে ৭টার দিকে মহাসড়কের কুচিয়ামোড়া ধলেশ্বরী সেতুর ওপর এ ভাঙচুর চালায় হরতাল সমর্থকরা।
carD
স্থানীয়রা জানায়, চলন্ত দুটি প্যারাডো জিপ, দুটি বাস ও একটি সিএনজি চালিত অটোবাইকে আচমকা ইট-পাটকেল নিক্ষেপ করে ভাঙচুর চালায় বিএনপির নেতাকর্মীরা। এছাড়া হরতাল সমর্থকরা ওপর টায়ারে আগুন দিয়ে বিক্ষোভ করতে থাকে বলেও জানান তারা।

সিরাজদিখান থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবুল বাসার জানান, খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে।

শীর্ষ নিউজ
===============

সিরাজদিখানে ২ গাড়ির গ্লাস ভাঙচুর

মুন্সীগঞ্জের সিরাজদিখান উপজেলায় দুইটি গাড়ির গ্লাস ভাঙচুর করেছে হরতাল সমর্থকরা। শনিবার রাত ৮টার দিকে উপজেলার ঢাকা-মাওয়া মহাসড়কের কুচিয়ামোড়া ধলেশ্বরী-১ ও ২ সেতু এলাকায় এ ঘটনা ঘটে। এছাড়া, ঢাকা-মাওয়া মহাসড়কে টায়ারে আগুন জ্বালিয়ে যানবাহন চলাচলে প্রতিবন্ধকতার সৃষ্টি করে তারা।

স্থানীয় সূত্রে জানা যায়, ১৮ দলীয় জোটের ডাকা টানা ৮৪ ঘণ্টার হরতালের সমর্থনে বিএনপি নেতাকর্মীরা ঢাকা-মাওয়া মহাসড়কের কুচিয়ামোড়াস্থ ধলেশ্বরী-১ ও ২ সেতু এলাকায় ঢাকাগামী একটি যাত্রীবাহী বাস ও একটি পাজেরো জিপ গাড়িতে ঢিল মেরে জানালার কাঁচ ভাঙচুর করে।

ক্ষতিগ্রস্ত যানবাহন দুইটি ঘটনাস্থল ছেড়ে দ্রুত ঢাকার দিকে চলে যায়।

সিরাজদিখান থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আবুল বাসার জানান, ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে।

বাংলানিউজটোয়েন্টিফোর
=============


সিরাজদীখানে গাড়ীসহ ৫ টি যানবাহন ভাংচুর

ঢাকা-মাওয়া মহাসড়কে মুন্সীগঞ্জের সিরাজদীখানে শনিবার রাতে বিলাশবহুল জীপ, যাত্রীবোঝাই বাসসহ ৫ টি যানবাহন ভাংচুর করেছে হরতাল সমর্থকরা। এ সময় বেশ কয়েকটি গাড়ীর টায়ারে আগুন দেওয়া হয়।

জেলার সিরাজদীখান উপজেলার কুচিয়ামোড়া এলাকায় ধলেশ্বরী সেতুর উপর শনিবার রাত সাড়ে ৭ টায় কয়েকটি গাড়ীর টায়ারে আগুন দেয় হরতাল সমর্থকরা। এ সময় বিলাশ বহুল ২ টি প্যারাডো জীপ, ২ টি যাত্রীবোঝাই বাস ও আরো ১ টি অটোরিকশা ভাংচুর করা হয়। এ ব্যাপারে সিরাজদীখান থানার ওসি আবুল বাসারের মোবাইল ফোনে যোগাযোগের চেষ্টা করা হলে তিনি ফোনের কল রিসিভ করেননি।

তবে প্রত্যক্ষদর্শী পথচারী ইমনসহ বেশ কয়েকজন মোবাইল ফোনে কল করে স্থানীয় সংবাদ কর্মীদের জানিয়েছেন- কয়েকজন হরতাল সমর্থক ঝটিকাভাবে ধলেশ্বরী সেতুর উপর অবস্থান নিয়ে বিলাশ বহুল প্যারাডো গাড়ীসহ বেশ কয়েকটি যানবাহন লক্ষ্য করে ইটপাটকেল ছুড়ে মারলে যানবাহন গুলোর জানালার কাঁচ ভেঙ্গে যায়। এ সময় সেতুর উপর কয়েকটি টায়ারে আগুন দিয়ে মূুহুর্তে দৌড়ে পালিয়ে যায় হরতাল সমর্থকরা-এ দাবী প্রত্যক্ষদর্শীদের।

যমুনা নিউজ