লৌহজংয়ে ইউপি চেয়ারম্যান পদে উপ-নির্বাচনে ভোটগ্রহণ চলছে

মুন্সীগঞ্জের লৌহজং উপজেলার কলমা ইউনিয়ন পরিষদের (ইউপি) চেয়ারম্যান পদে উপ-নির্বাচনে ভোটগ্রহণ চলছে। রোববার সকাল ৮টায় ভোটগ্রহণ শুরু হয়েছে। বিকেল ৪টা পর্যন্ত টানা ভোটগ্রহণ চলবে। সকাল ১০টায় রিটার্নিং অফিসার ও লৌহজং উপজেলা নির্বাচন কর্মকর্তা মো. রাকিবুজ্জামান রেনু জানান, শান্তিপূর্ণভাবে ভোটগ্রহণ চলছে। তবে ভোটারদের উপস্থিতি তেমন নেই। পুরুষ ভোটারের চেয়ে নারী ভোটারের উপস্থিতি ভালো।

তিনি জানান, ৭টি গ্রাম নিয়ে গঠিত কলমা ইউনিয়ন পরিষদের ৯টি ভোট কেন্দ্রের মধ্যে ১ ও ৭ নম্বর ভোট কেন্দ্র ঝুকিপূর্ণ হওয়ায় সেখানে নিরাপত্তা ব্যবস্থা জোরদার করা হয়েছে। এ ২ কেন্দ্রে মোতায়েন রয়েছে অতিরিক্ত পুলিশসহ বিভিন্ন আইনশৃঙ্খলা বাহিনীর সদস্য। এছাড়া প্রতিটি কেন্দ্রে ভ্রাম্যমাণ আদালতের টহল অব্যাহত রয়েছে।


তিনি আরও জানান, এ নির্বাচনে মো. আমিনুল ইসলাম ফকির সাগর (প্রতীক-তালা), শিকদার আসাদ্দুজামান আসাদ (প্রতীক-জাহাজ), হাবিবুর রহমান চাকলাদার অপু (প্রতীক-আনারস) ও ফয়েজ আহমেদ (প্রতীক-কাপ পিরিচ) চেয়ারম্যান প্রার্থী হিসেবে প্রতিদ্বন্দ্বিতা করছেন।

এদের মধ্যে মূল প্রতিদ্বন্দ্বিতা হবে আওয়ামী লীগ সমর্থিত প্রার্থী মো. আমিনুল ইসলাম ফকির সাগর ও বিএনপি সমর্থিত শিকদার আসাদ্দুজামান আসাদের সঙ্গে।

উল্লেখ্য, ১৪ সেপ্টেম্বর কলমা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান জহির হোসেনের মৃত্যুতে পদটি শূন্য হয়।

বাংলানিউজটোয়েন্টিফোর