মেঘনায় নিখোঁজ ২ যুবকের লাশ উদ্ধার

সিমেন্ট বোঝাই ট্রলারসহ মেঘনায় নিখোঁজ চার যুবকের মধ্যে দুই যুবকের লাশ উদ্ধার করেছে পুলিশ। শনিবার বিকেল সাড়ে ৩টার দিকে মুন্সীগঞ্জের গজারিয়া উপজেলার চর রমজানবেগ এলাকায় মেঘনা নদী থেকে ভাসমান অবস্থায় লাশ দুটি উদ্ধার করা হয়।

উদ্ধারকৃতরা হলেন, ব্রাহ্মণবাড়িয়া জেলার নবীনগর উপজেলার বানিয়াচং গ্রামের লতু মিয়ার ছেলে ও ট্রলারের সুকানী নুরু মাঝি (৪৫) ও ধন মিয়ার ছেলে ও মাঝি জাকির হোসেন (৩৫)। লাশ দুটি ময়নাতদন্তের জন্য মুন্সীগঞ্জ জেনারেল হাসপাতাল মর্গে পাঠানোর প্রস্তুতি চলছে।

পুলিশ সূত্রে জানা যায়, বিকেলে মেঘনা নদীতে লাশ দুটি ভেসে ওঠে। স্থানীয়রা খবর দিলে সেখান থেকে লাশ উদ্ধার করে পুলিশ। পরে স্বজনরা তাদের লাশ দেখে পরিচয় নিশ্চিত করেন।


এর আগে গত বৃহস্পতিবার বিকেলে মুন্সীগঞ্জ লঞ্চঘাটের কাছে ধলেশ্বরী নদী থেকে ট্রলারের মাল্লা শরীয়তপুরের সখিপুর উপজেলার মাঝিকান্দি গ্রামের মৃত আব্দুল আজিজউদ্দিনের ছেলে মো. মহিউদ্দিনের লাশ উদ্ধার করা হয়।

গজারিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মামুন উর রশীদ এসব তথ্য নিশ্চিত করেছেন।

উল্লেখ্য, গত ৫ নভেম্বর অ্যামিরেটস সিমেন্ট ফ্যাক্টরি থেকে এক হাজার ছয়শ ৩২ ব্যাগ সিমেন্ট বোঝাই করে সায়মা পরিবহন নামে একটি ট্রলার কিশোরগঞ্জের ভৈরব বাজার যাওয়ার পথে ট্রলার ডুবে চার যুবক নিখোঁজ হন।

বাংলানিউজটোয়েন্টিফোর