তত্ত্বাবধায়ক ছাড়া নির্বাচনে অংশ নেবে না বিএনপি – শাহ মোয়াজ্জেম

smবিএনপির কেন্দ্রীয় কমিটির সহ-সভাপতি ও সাবেক উপ-প্রধানমন্ত্রী শাহ মোয়াজ্জেম হোসেন বলেছেন, বিএনপি তত্ত্বাবধায়ক সরকার ছাড়া নির্বাচনে অংশ গ্রহণ করবে না। তিনি শুক্রবার বেলা সাড়ে ১০ টার দিকে হরতালে ভাংচুরের শিকার জেলার শ্রীনগর উপজেলা বিএনপি অফিস পরিদর্শনে এসে দলীয় কার্যালয় চত্বরে এসব কথা বলেন।

শাহ মোয়াজ্জেম বলেন, বিএনপি নেতা কর্মীদের আন্দোলন ডান্ডা মেরে ঠান্ডা করা যাবেনা। ওয়ার্ড ভিত্তিক সংগ্রাম পরিষদ গঠন করে বৃহত্তর আন্দোলন গড়ে তোলা হবে।

তিনি বলেন, আমি আগে আওয়ামী লীগের রাজনীতি করেছি। বিএনপির চেয়ারপারসন বেগম খালেদা জিয়া দেশের স্বাধীনতা, গণতন্ত্র ও ইসলামকে ধ্বংস হতে দেবে না বলেই বিএনপিতে এসেছি। বঙ্গবন্ধু শেখ মুজিব আমার নেতা ছিলেন। তিনি কল্যাণ-মঙ্গল ছাড়া অমঙ্গল কোন কাজ করতেন না। তার কাছ থেকে সে শিক্ষা নিয়েছি। জীবনের শেষ মুহুর্তে শেষ সংগ্রামে নেমেছি।


তিনি বলেন, জনগণের আন্দোলন কেউ দাবিয়ে রাখতে পারেনি। আর যদি পারতো তাহলে ভাষা আন্দোলন হতো না। আমার দীর্ঘ রাজনৈতিক জীবনে কখনো ভাঙ্গার রাজনীতি করিনি। আমি কখনও আওয়ামী লীগের অফিস ভাঙ্গিনি। আমি বিএনপিকে কখনো বলিনি তোমরা আওয়ামী লীগের অফিস ভেঙ্গে দাও। আমি এই মুহুর্তে সবকিছু তছনছ করে দিতে পারি-কিন্ত আমি তা করবো না। কারণ শ্রীনগরের মানুষ অশান্তিতে থাকুক আমি তা চাইনা।

এ সময় তার সঙ্গে আরো উপস্থিত ছিলেন- বিএনপির কেন্দ্রীয় কমিটির সাবেক সহ-প্রচার সম্পাদক একেএম মহিউদ্দিন খান মোহন, জেলা বিএনপির সহ-সভাপতি ডা. হাকিম, যুগ্ম সাধারণ সম্পাদক সেলিম হোসেন খান, সহ-সাংগঠনিক সম্পাদক ওমর ফারুক অবাক, উপজেলা বিএনপির প্রখম যুগ্ম-সাধারণ সম্পাদক আবুল কালাম কানন, কেন্দ্রীয় যুবদল নেতা মো. তাজুল ইসলাম, জেলা মহিলা দলের সাধারণ সম্পাদিকা জাহানারা বেগম, কেন্দ্রীয় ছাত্রদল নেতা আলমগীর আলম প্রমুখ।

জাস্ট নিউজ