টঙ্গীবাড়ীতে ২ টি পিস্তল ৩ রাউন্ড গুলি সহ র‌্যাবের হাতে যুবক আটক

arrestব.ম শামীম: মুন্সীগঞ্জের টঙ্গীবাড়ী উপজেলার দিঘিরপাড় রাজারবাড়ি থেকে রোববার রাতে ২ টি পিস্তল ও ৩ রাউন্ড গুলিসহ লাবলু খান (৩২) নামের এক যুবককে গ্রেফতার করেছে র‌্যাব ১১। র‌্যাব ১১ সাব ইন্সপেকটর নেছারউদ্দিন জানান, গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে উক্ত যুবককে গ্রেফতার করা হয়। সোমবার সকালে আটককৃত লাবলুকে টঙ্গীবাড়ী থানা পুলিশে সোপাদ্দ করা হয়েছে। সে নজির খানের ছেলে।

==============

মুন্সীগঞ্জে পিস্তল ও গুলিসহ শীর্ষ সন্ত্রাসী গ্রেপ্তার

মুন্সীগঞ্জ জেলার টঙ্গীবাড়ী উপজেলার দিঘিরপাড়ের বাহেরচর গ্রামে গভীর রাতে অভিজান চালিয়ে ২টি পিস্তল ও ৩ রাউন্ড গুলিসহ এক সন্ত্রাসীকে গ্রেপ্তার করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন সদস্যরা।

আজ সোমবার দুপুরে গ্রেপ্তারকৃত সন্ত্রাসী লাভলু খানকে (৩৩) উদ্ধার করা পিস্তল ও গুলিসহ টঙ্গীবাড়ী থানা পুলিশের কাছে হস্তান্তর করেছে র‌্যাব-১১।

র‌্যাবের এএসপি মো. ওবায়দুল ইসলাম খান জানান, তার কাছ থেকে ২টি বিদেশী পিস্তল ৩ রাউন্ড গুলি উদ্ধার করা হয়।

তিনি আরও জানান, এ এলাকার অস্ত্রধারী একটি সন্ত্রাসী গ্র“প দীর্ঘদিন ধরে নানা অপক্রমণের সাথে জড়িত। তারা সিন্ডিকেটের মাধ্যমে এলাকায় ডাকাতি, ছিনতাই, দস্যুতা, মাদক বিক্রি ও সেবন, অস্ত্র বিক্রিসহ নানা অপকর্ম চালিয়ে আসছিল। এর আগে ১ নভেম্বর এ সিন্ডিকেডের এক সদস্য জনি খানকে বিপুল পরিমাণ অস্ত্রসহ আটক করেছে র‌্যাব-১১।

এ ডাকাত চক্রের অপর সদস্য সোহরাব খান, মিজান খান, মান্নান খান, হাশেম খান, মিলন খান, রুবেল খান, ইব্রাহিম খান, মো. সলিম মোল্লা ও খোরশেদ পলাতক রয়েছে। তাদের সকলের বিরুদ্ধে টঙ্গীবাড়ী থানায় হত্যা, ডাকতিসহ আরও অন্যান্য ৪টি মামলা রয়েছে।
টঙ্গীবাড়ী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুল মালেক জানান, সন্ত্রাসী লাভলু খান দিঘীরপাড় এলাকার নজির খানের পুত্র। তাকে গতকাল রবিবার দিবাগত গভীর রাতে নিজ বাড়ি থেকে গোপন সংবাদের ভিত্তিতে গ্রেপ্তার করে র‌্যাব-১১। সন্ত্রাসী লাভলুর বিরুদ্ধে আগ্নেয়াস্ত্র আইনে টঙ্গীবাড়ী থানায় একটি মামলা দায়ের করা হয়েছে। পলাতক অন্য সন্ত্রাসীদেরও গ্রেপ্তারের চেষ্টা চলছে।

এবিনিউজ