জয়ের জন্য শ্রীনগর ও মাওয়ায় মঞ্চ প্রস্তুত

joy1প্রধানমন্ত্রী শেখ হাসিনার ছেলে ও তার আইটি বিশেষজ্ঞ সজীব ওয়াজেদ জয়ের আগমন উপলক্ষে মুন্সীগঞ্জে তিনটি পথসভার মঞ্চ প্রস্তুত করা হয়েছে। শুক্রবার সকাল থেকে দলীয় নেতাকর্মীরা জয়কে স্বাগত জানাতে ঢাকা-মাওয়া মহাসড়কের সিরাজদিখানের নিমতলা, শ্রীনগরের ছনবাড়ি ও মাওয়া এলাকায় পৃথক পথসভাস্থলে সমবেত হয়েছেন।


ছনিবাড়ির পথসভাস্থলে গিয়ে দেখা গেছে, মহাসড়কের পাশে পথসভার মঞ্চ প্রস্তুত। মুন্সীগঞ্জ-১ আসনের সংসদ সদস্য সুকুমার রঞ্জন ঘোষ, আ’লীগের কেন্দ্রীয় কমিটির উপ দফতর সম্পাদক মৃনাল কান্তি দাসসহ জেলা ও উপজেলা পর্যায়ের নেতারা পথসভার সব প্রস্তুতি ঠিকঠাকভাবে চলছে কী না তা তদারকি করছেন।

সেনাবাহিনীর একটি দল, র্যা পিড অ্যাকশন ব্যাটালিয়নের (র্যা ব) ডগ স্কোয়াড, বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি) ও পুলিশ পথসভাস্থলের নিরাপত্তার দায়িত্বে নিয়োজিত রয়েছে। পথসভার মঞ্চ ও এর আশপাশের এলাকা রেকি করেছে এসএসএফ-এর সদস্যরা।
joy1
এদিকে, জয়ের আগমন উপলক্ষে শুক্রবার সকাল থেকে জেলার বিভিন্ন স্থান থেকে খণ্ড খণ্ড মিছিল নিয়ে আ’লীগ ও এর বিভিন্ন অঙ্গ সংগঠনের নেতাকর্মীরা পথসভাস্থলে জমায়েত হচ্ছেন।

সকাল সাড়ে ১০টায় এ প্রতিবেদন লেখা পর্যন্ত সজীব ওয়াজেদ জয় মুন্সীগঞ্জ পৌঁছাননি।

অন্যদিকে, তার আগমনকে কেন্দ্র করে ঢাকার কেরানীগঞ্জ, মুন্সীগঞ্জ, মাদারীপুর ও গোপালগঞ্জে এখন উৎসবের আমেজ বিরাজ করছে। শহর ও শহরতলি এবং ঢাকা-মাওয়া-খুলনা মহাসড়কের বিভিন্ন স্থানে জয়কে স্বাগত জানিয়ে তোড়ণ নির্মাণ করা হয়েছে।

এছাড়া বিভিন্ন ব্যানার, ফেস্টুন ও প্ল্যাকার্ড সাটানো হয়েছে ঢাকা-মাওয়া-খুলনা মহাসড়কের বিভিন্ন স্থানে।

বাংলানিউজটোয়েন্টিফোর