দেশ ও জাতির স্বার্থে সুষ্ঠু পরিবেশ ও গণতন্ত্রকে সুরক্ষা করতে হবে: এমিলি

Amilyজাতীয় সংসদের হুইপ সাগুফতা ইয়াসমিন এমিলি এমপি বলেছেন, দেশ ও জাতির স্বার্থে সুষ্ঠু পরিবেশ ও গণতন্ত্রকে সুরক্ষা করতে হবে। দল ও ব্যক্তির স্বার্থে যারা সংবিধান পরিপন্থী কাজ করছেন জাতি তাদের ক্ষমা করবে ন। বিশ্বমন্দার মধ্যেও যখন দেশের অর্থনীতি মজবুত শিক্ষা ও কৃষিসহ বিভিন্ন ক্ষেত্রে বৈপল্পিক উন্নয়ন ঘটার এই মহুর্তে জাতির অগ্রগতিকে এগিয়ে নেয়ার জন্য সকলকে একযোগে কাজ করতে হবে। শিক্ষার ওপর গুরুত্ব দিয়ে বলেন, একজন শিক্ষিত মানুষ ভাল মন্দের তফাৎ বুঝতে পারেন। তাই সুশিক্ষার ছড়িয়ে দিতে হবে।


তিনি শনিবার টঙ্গীবাড়ি উপজেলা সদরে ২ কোটি ৪০ লাখ টাকা ব্যয়ে মুক্তিযোদ্ধা ভবনের কাজের উদ্বোধনী ফলক উন্মোচন শেষে উপজেলা মিলনায়তনে আয়োজিত আলোচনা সভায় প্রধান অতিথির ভাষণে এ কথা বলেন। মুক্তিযোদ্ধ শামসুল হক কমান্ডারের সভাপতিত্বে আরও বক্তব্য রাখেন জেলা আওয়ামী লীগের সাধারণ আলহাজ শেখ লুৎফর রহমান, ইউএনও নাসরিন পরভীন, উপেজেলা আওয়ামী লীগের সভাপতি মো. জগলুল হালদার ভুতু, উপজেলা ভাইস চেয়ারম্যান এমিলি পারভীন ও উপজেলা প্রকৌশলী মো. আরজু, আওয়ামীলীগ নেতা রাহাত খান রুবেল প্রমুখ।
Amily
পরে লৗহজং উপজেলার কারপাশা সরকারী প্রাথমিক বিদ্যালয়ের নতুন দ্বিতল ভবনের ভিত্তি প্রস্তরসহ আরও সোয়া ৪ কোটি টাকার প্রকল্পের ভিত্তি প্রস্তর স্থাপন করেন তিনি। বিদ্যালয়ের পরিচালনা পরিষদের সভাপতি মাহাবুব তালুকদারের সাপতিত্বে এই অনুষ্ঠানে আরও বক্তব্য রাখেন লৌহজং উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আব্দর রশিদ শিকদার, উপজেলা প্রকৌশলী সেলিম ম্হমুদ আফরোজ, মহসিন গাজি, ফেরদৌন আলম খান, মো. নেছার উদ্দিন খান, হাবিবুর রহমান হাওলাদার, তোফাজ্জল হোসেন তপন, লিংকন হাওরাদার প্রমুখ। বিশ্ব ব্যাংকের সহায়তায় ১ কোটি ১৪ লখ টাকা ব্যায়ে এই ভবন নির্মির্তত হচ্ছে। এছাড়া তিনি একই আদলে নির্মিত কলামা শরিফাবাদ সরকারী প্রথমিক বিদ্যালয় ও বেজগাঁয় সরকারী প্রাথমিক বিদ্যালয় এবং গাঁওদিয়া ইউনিয়ন পরিষদের নতুন ভবন নির্মানের ভিত্তি ফলক উন্মোচন করেন।

বাংলাপোষ্ট২৪

==============

নৌকা প্রতিক নিয়ে যে ব্যাক্তিই আসুক আপনার তার পাশে দাড়ান টঙ্গীবাড়ীতে হুইপ এমিলি

ব.ম শামীম: নৌকা প্রতিক নিয়ে যে ব্যাক্তিই আসুক আপনারা তার পাশে দাড়ান। নৌকা মানেই উন্নায়ন ও সমৃদ্ধি। প্রধানমন্ত্রী শেখ হাসিনা সব সময় আপনাদের উন্নায়নের কথা ভাবেন। এদেশের মানুষের উন্নায়নের জন্য তিনি সর্বশক্তি দিয়ে কাজ করে যাচ্ছেন। শনিবার টঙ্গীবাড়ী উপজেলা সন্মেলন কক্ষে ২ কোটি ৪২ লক্ষ টাকা ব্যায়ে ৩ তলা উপজেলা মুক্তিযোদ্ধা কম

প্লেক্র ভবনের ভিত্তি প্রস্তর স্থাপণ অনুষ্ঠানে এ সমস্ত কথা বলেন স্থাণীয় এমপি হুইপ সাগুফতা ইয়াসমিন এমিলি।

টঙ্গীবাড়ী মুক্তিযোদ্ধা কমান্ডার শামসূল হক এর সভাপতিত্বে আরো বক্তব্য রাখেন, মুন্সীগঞ্জ জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক লুৎফর রহমান, মুন্সীগঞ্জ জেলা জাতীয় পার্টির সাধারণ সম্পাদক কুতুব উদ্দিন আহমেদ, টঙ্গীবাড়ী উপজেলা নির্বাহী কর্মকর্তা নাসরিন পারভীন, টঙ্গীবাড়ী উপজেলা আওয়ামীলীগ সভাপতি জগলুল হাওলাদার ভূতূ, গোলাম কবির লাভলু, মুক্তিযোদ্ধা কমান্ডার মোফাজ্জল হক প্রমূখ।

Leave a Reply